• মহানগর

    কর্ণফুলীতে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ সহ ২ জন আটক

      প্রতিনিধি ২৬ জুন ২০২৪ , ১০:১০:০২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৭, চট্টগ্রাম বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে গত ২৫ জুন মঙ্গলবার, বিকাল সাড়ে ৪টায় বর্ণিত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম (৩৮), পিতা-মৃত নসু মিয়া সাং-উত্তর বন্দর, থানা-কর্ণফুলী এবং ২। মোঃ সেলিম (২৮), পিতা-দিল মোহাম্মদ, সাং-সাধনপুর, থানা-বাঁশখালী, উভয় জেলা-চট্টগ্রাম কে আটক করেছে।

    আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম এর কোমর হতে নিজ হাতে বের করে দেয়া মতে ০১টি দেশীয় তৈরি রিভলবার এবং ০৩ রাউন্ড কার্তুজ উদ্ধার সহ বিভিন্ন ব্যবহারের জিনিস পত্র।




    আটককৃতদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার সহ বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিতকল্পে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল।

    সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত ০১ নং আসামি মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এবং আনোয়ারা থানায় মাদক, অস্ত্র, ডাকাতি এবং চুরি সহ সর্বমোট ০৫ টি এবং ০২ নং আসামি মোঃ সেলিম এর বিরুদ্ধে নগরীর পতেঙ্গা থানায় মাদক সংক্রান্তে ০২টি মামলার তথ্য পাওয়া যায়।




    আটককৃত ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদেরকে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তরের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার কর্তব্যরত ডিউটি অফিসার।




    আরও খবর 25

    Sponsered content