• উত্তর চট্টগ্রাম

    সহকারী প্রিসাইডিং অফিসারকে মারধরের ঘটনায় প্রধান আসামি নুরুল হুদা কারগারে

      প্রতিনিধি ২৯ মে ২০২৪ , ৯:৫৮:৪৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা নির্বাচনে সহকারী প্রিসাইডিংকে মারধরের প্রধান আসামি নুরুল হুদা (৪৪) কে কারাগারে পাঠিয়েছে আদালত।
    ২৭মে সোমবার দুপুরে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে শুনানির শেষে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।




    আসামি নুরুল হুদা ফটিকছড়ি উপজেলা নানুপুর ইউনিয়নের কিপাইত নগর গ্রামের নুরুল আনোয়ারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী। তিনি রাষ্ট্রের পক্ষে মামলা পরিচালনা করেন।




    মামলার নথি সূত্রে জানা যায় গত ২১মে ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটের দিন কিপাইত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা বক্তপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নাসির উদ্দীন সকালে ভোট কেন্দ্রে নির্বাচনে চেয়ারম্যান পদপ্রর্থী বকতেয়ার সাইদ ইরান পক্ষে কেন্দ্রে প্রবেশ করে ব্যালেট ছিন্তায়ের চেষ্টা করেন কারাগারে যাওয়া নুরুল হুদাসহ আরও কয়েক জন। এসময় ব্যালেট ছিনতাই বাধা দেন সহকারী প্রিসাইডিং অফিসার নাছির উদ্দীন। সহকারী প্রিসাইডিংদের গালাগাল ও হুমকি দিয়ে ভোট কেন্দ্র ত্যাগ করেন।




    পরে ভোট গ্রহণ শেষে মোটরসাইকেল করে নিজ বাড়ি ফেরার পথে কিপাইত নগর এলাকায় সহকারী প্রিসাইডিং অফিসার নাছির উদ্দীনকে মারধর করে হত্যার চেষ্টা চালানো হয়।

    নির্বাচনের ২দিন পর ২৩মে নাছির বাদী হয়ে ফটিকছড়ি থানায় নুরুল হুদাসহ কয়েক জনকে এজাহারনামী আসামি করে মামলা দায়ের করেন।




    আরও খবর 27

    Sponsered content