• খেলাধুলা

    সিজেকেএস প্রিমিয়ার দাবা লিগে চ্যাম্পিয়ান লিটল ব্রাদার্স,রানার্স আপ কোয়ালিটি স্পোর্টস এবং ৩য় স্থানে মোহামেডান ব্লুজ

      প্রতিনিধি ২৩ মে ২০২৪ , ৯:৩২:৩৪ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদন: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা দাবা কমিটির আয়োজনে দাবা লিগ -২০২৪ লিটল ব্রাদাস ৯ খেলায় ৭টি জয়,১ড্র,১হারে ১৫ পয়েন্ট নিয়ে এবার চ্যাম্পিয়ন হয়েছে।




    সমান খেলায় কোয়ালিটি স্পোর্টস ৬ জয়,২ড্র,১পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে রানার্স আপ এবং মোহামেডান ব্লুজ ৫ জয়, ২ড্র ২পরাজয়ে ১২পয়েন্ট নিয়ে ৩য় স্থান ট্রফি লাভ করে।পাচলাইশ যুব সংঘ ৪টিতে জয়ী ৩টি ড্র ২টি তে পরাজিত হয়ে ১১পয়েন্ট নিয়ে ৪র্থ,ব্রাদাস ইউনিয়ন ৮ পয়েন্ট নিয়ে ৫ম,কর্ণফুলী ক্লাব ৭ পয়েন্ট, বাকলিয়া একাদশ, আবেদীন ক্লাব ও ফেন্ডস ক্লাব ৬পয়েন্ট ও আগ্রাবাদ কমরেড ক্লাব ৫পয়েন্ট লাভ করে।বিশ্ব দাবার নিয়ন্ত্রণ সংস্থা ফিদে কর্তৃক অনুমোদিত এই আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতায় দশটি দলে ৫৪ জন অংশগ্রহণ করেছেন ।




    ৯ রাউন্ড রবিনলীগ পদ্ধতিতে ৭দিনব্যাপী এই দাবা লিগ অনুষ্ঠিত হয়। চীফ আরবিটার হিসেবে প্রকৌশলী এস এম তারেক ,ডেপুটি আরবিটার হিসেবে সাইফুল ইসলাম এন্টি চিটিং হিসেবে সৈয়দ আব্দুল আহাদ ও আরবিটার হিসাবে নুরুল আমিন দায়িত্ব পালন করেন।




    কাল ২৪মে হতে প্রথম বিভাগ দাবা লিগ অনুষ্ঠিত হবে,বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার মধ্যে খেলোয়াড়দের রেজিষ্ট্রেশন ফরম জমা দিতে হবে এবং একই সময়ে ক্লাব প্রতিনিধির সাথে মতবিনিময় করা হবে. ক্লাব প্রতিনিধি/ ম্যানেজার/ অধিনায়কদের কে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন দাবা কমিটির সম্পাদক ফিদে মাষ্টার তনিমা পারভীন।