• মহানগর

    চট্টগ্রামে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বাংলা টিভির ৮ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপন

      প্রতিনিধি ২০ মে ২০২৪ , ৯:৫৮:০৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভি ৭ বছর পূর্ণ করে ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে সারাদেশের ন্যায় চট্টগ্রামেও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বর্ষপূর্তির অনুষ্ঠান।

    ১৯ মে রোববার নগরীর জামালখানস্থ প্রেসক্লাবে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।




    প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার বাংলা টিভির ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে বলেন, মিডিয়া ও পুলিশ কখনোই প্রতিদ্বন্দ্বী নয়। পুলিশের ভুলত্রুটিগুলো তুলে ধরে মিডিয়া পুলিশকে সংশোধনের পথ তৈরি করে দিবে বলে আমি বিশ্বাস করি। একটি বেসরকারি চ্যানেল হিসেবে ৭ বছর গৌরবের সাথে কাজ করাও একটা বড়ো অর্জন বলে উল্লেখ করেন পুলিশ কমিশনার।

    এ সময় তিনি আশাবাদ ব্যক্ত করেন চ্যানেলটি তার সুনাম ধরে রেখে আরও শত বছর গৌরবের সাথে কাজ করে যাবে।




    আলোচনা সভা শেষে কেক কেটে স্যাটেলাইট চ্যানেলটির বর্ষপূর্তি আনন্দের সাথে উদ্‌যাপন করা হয়। চ্যানেলটির ৮ম বর্ষ পদার্পণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব আলী আব্বাস,ব্যুরো চীফ চৌধুরী মোঃ লোকমান, জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন,বাঘমনিরাম ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন,সিইউজের সভাপতি মোঃ শামসুল হক,সিইউএম জের সাংবাদিক মোঃ শামসুল হক হায়দারী সহ চট্টগ্রামের বিশিষ্ট সাংবাদিক নেতৃবৃন্দ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ, দর্শক ফোরামের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।




    আরও খবর 25

    Sponsered content