• মহানগর

    সানরাইজ স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

      প্রতিনিধি ৮ মার্চ ২০২৪ , ৯:৩৬:২৯ প্রিন্ট সংস্করণ

    সিটি রিপোর্টার: নগরীর ৩৮ নং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডে দি সানরাইজ কেজি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া- সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, জাতীয় শিশু দিবস এবং স্বাধীনতা দিবস আলোচনা সভা ০৮ মার্চ, শুক্রবার দিনব্যাপী চান্দারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে।




    স্কুলের পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট বিমাবিদ,ক্রীড়া সংগঠক মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ এনামুল হকের সঞ্চালনায়ে স্বাধীনতা দিবসের আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বন্দর, ইপিজেড- পতেঙ্গা উন্নয়ন সংগ্রাম পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনৈতিক জননেতা আলহাজ্ব ইকবাল আলী আকবর। তিনি বলেন, আগামী প্রজন্মের শিশুদের মাতৃসেবার আলোকে গড়ে তুলতে মাদের প্রতি আহ্বান জানিয়েছেন। আর শিক্ষা প্রতিষ্ঠান সমূহে নৈতিক শিক্ষা ও মনুষ্যত্বের মূল্যায়ন জাগ্রত করে সুশিক্ষা দানের বিশেষ ভাবে অনুরোধ করেন।




    অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজসেবক মোঃ ইকবাল আলী নূর, বিশেষ অতিথি ছিলেন -সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বন্দর জোন এলাকার শিক্ষা প্রতিষ্ঠান সমন্বয়কারী, মাষ্টার ট্রেইনার মোঃ আব্দুল হাকিম চৌধুরী, স্কুলের পরিচালক ডা: মিসেস আফরোজা খাতুন, স্থানীয় ক্রীড়া – সাংস্কৃতিক সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা, শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, শিক্ষক মোঃ মাসুদ পারভেজ।‌

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষিকা মিসেস সোনিয়া আক্তার। আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।




    এছাড়া ছাত্র -ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও স্বাধীনতা দিবসের ডিসপ্লে প্রদর্শন করা হয়।

    আরও খবর 25

    Sponsered content