• মহানগর

    সিএমপিতে ৩ ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ১১:৪৪:০৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগরের চান্দগাঁও থানার মোহরা, পাঁচলাইশ থানার মুরাদপুর ও বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়।

    সোমবার (১২ ফেব্রুয়ারি) সিএমপির ট্রাফিক উত্তর বিভাগের অধীনে ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন করেন তিনি।




    এ সময় সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, আমাদের ট্রাফিক সদস্যরা শীত-গ্রীষ্ম-বর্ষায় অত্যন্ত বৈরী পরেবেশে ডিউটি করে থাকে। যেহেতু তাদের সারাক্ষণ রাস্তায় থাকতে হয়, তাই তারা নামাজ ও ফ্রেশ হওয়া বা ওয়াশরুম ব্যবহারের উপযুক্ত স্থান পাননা।

    বিশেষ করে নারী পুলিশ সহকর্মীরা বেশি সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাদের কথা বিবেচনায় রেখে সিএমপি এই উদ্যোগ গ্রহণ করেছে। ভালো কর্মপরিবেশ ট্রাফিক পুলিশকে তাদের পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে বলে আশা করি।




    এ সময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার ( ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর 25

    Sponsered content