• দক্ষিণ চট্টগ্রাম

    পটিয়ায় লিটল জুয়েলস স্কুলে পুরস্কার বিতরণ

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২৩ , ৯:৫৪:২০ প্রিন্ট সংস্করণ

    পটিয়া প্রতিনিধি: চট্টগ্রাম উপজেলা পটিয়া পৌরসভার ৭ ওয়ার্ডস্থ লিটল জুয়েলস চাইল্ড কেয়ার কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া-সাহিত্য ও সাংস্কৃতিক‌ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ , আলোচনাসভা ১১নভেম্বর, শনিবার সকাল ১১টায় স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।




    স্কুল পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ সেলিম এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষীকা বিথি বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্ধোধক অতিথির বক্তব্য‌‌ রাখেন বিশিষ্ট ব্যাংকার ও ব্যাংকার এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব আমির হোসেন।




    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন মোঃ দিদারুল ইসলাম, বিশেষ অতিথি‌ পটিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম রানা, পটিয়া ৭নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোঃ হাসান মুরাদ,কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির অন্যতম উপদেষ্টা ও কেয়ার মহাসচিব এম নজরুল ইসলাম খান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা, স্কুলের পরিচালনা কমিটির সদস্য, পরিচালক মোঃ জাহেদুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ, শিক্ষক -‌শিক্ষীকা মন্ডলী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসময়ে বক্তারা বলেন, সরকার কিছু শর্ত দিয়ে দেশে কিন্ডার গার্টেন স্কুল সমূহ চালু সহ কঠিন আইনের আওতায় এনে এই বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করার চেষ্টা করছে।




    শর্ত দিয়ে হলেও এই প্রতিষ্ঠানটি বাঁচিয়ে রাখতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে দৃঢ় আহ্বান জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষাবিদ দিদারুল ইসলাম।এটি বন্ধ হয়ে গেলে দেশে সহযোগী শিক্ষায় অপূরণীয় ক্ষতি হবে।যা কোন ভাবেই সামাল দেয়া সম্ভবপর হবে না।

    আলোচনা সভা শেষে বিভিন্ন ক্রীড়া ইভেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

    আরও খবর 28

    Sponsered content