• মহানগর

    কর্মসূচিতে অনুপস্থিত নেতাদের কমিটি থেকে বাদ দেওয়া হবে: নাছির

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২৩ , ১০:৫০:২৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: হরতাল-অবরোধ বিরোধী শান্তি ও উন্নয়ন সমাবেশ বা মিছিল যেসব নেতা অনুপস্থিত থাকবেন তাদের কমিটি থেকে বাদ দেওয়া হবে বলে সর্তক করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় তিনি ওয়ার্ড বা থানা কমিটির অনুপস্থিত নেতাদের তালিকা করে মহানগর কমিটিকে জমা দেওয়ার নির্দেশনা দেন।




    বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যা, নৈরাজ্য ও হামলার প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের পদপদবি ব্যবহার করবেন, দলকে নিজের স্বার্থে ব্যবহার করবেন।




    আর দলের প্রয়োজনে আপনারা কাজে লাগবেন না-এমনটি হতে দেওয়া যাবে না। বিএনপি-জামায়াত চক্রের চলমান হরতাল-অবরোধের প্রতিবাদে নগরের বিভিন্ন পয়েন্টে মহানগর আওয়ামী লীগ আওতাধীন ওয়ার্ড , থানা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সরকার প্রশাসনের পাশাপাশি আমরা নেতাকর্মীদের নিয়ে জনগণের জানমাল রক্ষায় মাঠে অবস্থান করছি। কিন্তু দুঃখজনক হলেও সত্যি, এই ক্রান্তি সময়ে দলের পদ পদবিতে থাকা অনেক নেতাদেরকেই আমরা পাশে না পাচ্ছি না। অথচ যারা পদপদবিতে নেই সেসব ত্যাগী নেতাকর্মীদেরকেই প্রত্যেকটি কর্মসূচি মিছিল মিটিংয়ে সরব উপস্থিতি দেখা যাচ্ছে। দলের প্রয়োজনে, দেশের প্রয়োজনে যারা থাকেন না। তাদেরকে দলে রেখে তো লাভ নেই। প্রত্যেকটি ওয়ার্ড বা থানা কমিটির শীর্ষ নেতাদেরকে এই ব্যাপারে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে কর্মসূচিতে অনুপস্থিত নেতাকর্মীদের তালিকা করে আমাদের কাছে জমা দেয়ার জন্য।




    বিভিন্ন পয়েন্টে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক সাংসদ নোমান আল মাহমুদ, কার্যনির্বাহি সদস্য মহব্বত আলী খান, সাইফুদ্দিন খালেদ বাহার, বখতেয়ার উদ্দিন খান প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content