• মহানগর

    কিডনি রোগী কল্যাণ সংস্থার ত্রি-বার্ষিক (২০২৪-২৬) সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২৩ , ৯:৪৫:৫৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: “কিডনি রোগী কল্যাণ সংস্থার” ত্রি-বার্ষিক নির্বাচনে এস.এম. জাহেদুল হক সভাপতি, অধ্যাপক শাব্বির আহমদ সাধারণ সম্পাদক ও ওয়াহিদ মালেক “এম.এ. মালেক ডায়ালাইসিস সেন্টার বাস্তবায়ন কমিটির” প্রধান নির্বাচিত।

    “কিডনি রোগী কল্যাণ সংস্থার” ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ৩ নভেম্বর (শুক্রবার) চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা, দৈনিক আজাদীর সম্পাদক লায়ন এম.এ. মালেক সভায় সর্বসম্মতভাবে নির্বাচিত ৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।




    এসময় ওয়াহিদ মালেক’কে “কিডনি রোগী কল্যাণ সংস্থা”’ ১ম প্রকল্প KPWA-M.A. Malek Dialysis Center Implement Sub-Committee, Kidney Transplant Society,” বাস্তবায়ন কমিটির প্রধান এবং কিডনি রোগী কল্যাণ সংস্থার এস.এম. জাহেদুল হক সভাপতি, অধ্যাপক শাব্বির আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

    সংস্থার নির্বাচিত কমিটির অপরাপর সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি আ.ফ.ম আখতারুজ্জামান কায়সার, সহ-সাধারণ সম্পাদক মো: আরিফ, কোষাধ্যক্ষ মো: হোসেন, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ আবু মুসা, স্বাস্থ্যসেবা ও রোগী কল্যাণ সম্পাদক মোশারেফ হোসেন, কার্যনির্বাহী সদস্য মো: আলমগীর ও দীপংকর বোস।




    সংস্থার ৭টি উপ-কমিটি যথাক্রমে KPWA-M.A. Malek Dialysis Center Implement Sub-Committee, Kidney Transplant Society, বিশেষজ্ঞ আইন উপদেষ্টা প্যানেল, ঢাকা উপ-কমিটি, প্রবাসী সংযোগ উপ-কমিটি, স্বাস্থ্যসেবা ও রোগী কল্যাণ উপ-কমিটি, তথ্য-প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি গঠন করা হয়। কিডনি রোগী কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা লায়ন এম.এ. মালেক এর সভাপতিত্বে এবং আজীবন সদস্য মো: হোসেন এর সঞ্চালনায় সংস্থার ত্রি-বার্ষিক সম্মেলনে সকল সদস্যদের সংস্থার আইডি কার্ড এবং সম্মাননা সনদ প্রদান করা হয়। এসময় প্রায় ১৬ জন কিডনি ডায়ালাইসিস রোগীকে চিকিৎসা সহায়তার চেক ও নগদ অর্থ প্রদান করা হয়।




    প্রধান অতিথির বক্তব্যে লায়ন এম.এ. মালেক বলেন কিডনি রোগী কল্যাণ সংস্থার এমন মহতী উদ্যোগের সাথে দৈনিক আজাদী পরিবার সবসময় ছিল, আছে এবং থাকবে এবং প্রস্তাবিত ডায়ালাইসিস সেন্টার বাস্তবায়নে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহনের আশ্বাসদেন।

    সমাপনী বক্তব্যে সংস্থার সভাপতি এস.এম জাহেদুল হক ত্রি-বার্ষিক সম্মেলন, সাধারণ সভা ও নির্বাচন সফল করতে যারা অবদান রেখেছেন বিশেষ করে দৈনিক আজাদী পরিবার, এডভোকেট জিয়া হাবীব আহসান, কাজী আশরাফুল হক জীবন, শামসুল আলম, কাজী মোহাম্মদ মঈনুল করিম, শেখ মো: কুতুব উদ্দিন (স্বপন), আহসান হাবিব বাবু সহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।




    সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট জিয়া হাবিব আহসান, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ডা. মুহম্মদ নওশাদ খান, কাজী আশরাফুল হক জীবন, শাহরিয়ার মাহমুদ খান, আহসান হাবিব বাবু, আবুল মোবারক, শেখ মো: কুতুব উদ্দিন, কাজী মোহাম্মদ মঈনুল করিম, এড. সৈয়দ আনোয়ার হোসেন, এড. মোহাম্মদ নুরুল আনোয়ার চৌধুরী, এড. মোঃ সরওয়ার হোসেন লাভলু, এড. মুহাম্মদ নুমান আসকারী দিদার, শফিক আহমেদ সজিব প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content