• মহানগর

    বিএনপিকে মুসলিম লীগের পরিণতি ভোগ করতে হবে: মেয়র রেজাউল

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২৩ , ১১:১৬:০৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী : হরতাল-অবরোধের মতো জনস্বার্থ বিরোধী রাজনীতির কারণে বিএনপিকে মুসলিম লীগের পরিণতি ভোগ করতে হবে বলে মন্তব্য করেছেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

    মঙ্গলবার (৩১ অক্টোবর) বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।




    মেয়র বলেন, পুলিশ ও জনগণের ওপর হামলার মধ্য দিয়ে বিএনপি প্রমাণ করেছে, তারা আবার সন্ত্রাসী চরিত্রে ফিরে গেছে। আগামী নির্বাচন পর্যন্ত বিএনপি-জামায়াতকে মোকাবিলা করতে হবে।

    সেজন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। হরতাল-অবরোধের মতো জনস্বার্থবিরোধী রাজনীতির কারণে বিএনপিকে মুসলিম লীগের পরিণতি ভোগ করতে হবে। বিএনপিকে বলব বিদেশি অপশক্তির উস্কানিতে কান না দিয়ে নির্বাচনে এসে নিজেদের অস্তিত্ব রক্ষা করুন। অন্যথায় বিএনপি হারিয়ে যাবে, টিকে থাকবে জনগণের দল আওয়ামী লীগ। উন্নয়নের যে জয়যাত্রা শেখ হাসিনা শুরু করেছেন তা অব্যাহত রাখতে জনগণ ঐক্যবদ্ধ।




    সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন সাইফুর সঞ্চালনায় ও পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামসূল আলমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুস সালাম।

    বক্তব্য দেন কাউন্সিলর আশরাফুল আলম, নুর মোস্তাফা টিনু , ওয়ার্ড আওমীলীগ নেতা নাজিম উদ্দিন, জসিম উদ্দিন, নুর মো. নুরু, আইয়ুব খান, আতিকুর রহমান, শহীদ সরোয়ারর্দী, মোজাহেরুল ইসলাম প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content