• সারাদেশ

    শার্শার বাগআঁচড়া ও কায়বা ইউঃআ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২৩ , ১০:১৭:২৮ প্রিন্ট সংস্করণ

    আ:জলিল: যশোরের শার্শার বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন আওয়ামিলীগের আয়োজনে বিএনপি-জামায়াতের নৈরাজের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

    শুক্রবার ২৭অক্টোবর বিকালে বাগআঁচড়ায় একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।




    মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে কায়বা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসকে মাসুদ রানা চঞ্চলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণত সম্পাদক সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য নাসির উদ্দীন সহ নেতৃবৃন্দ।

    এসময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।




    এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, আওয়ামী লীগ নেতা গাজী মোছা, খাইরুল আলম দুষ্টু, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আলী আহম্মেদ,সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, বাগআঁচড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আকিব জাভেদ শুভ, তথ্য ও গবেষণা সম্পাদক শিপলু সহ দুই ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতা কর্মী বৃন্দ।




    আরও খবর 4

    Sponsered content