• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি শফিকীয়া দরবার শরীফে ফাতেহা -ই-ইয়াজ দাহুম অনুষ্ঠিত

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২৩ , ২:২৩:৩৩ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলার ফটিকছড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডে শফিকীয়া দরবার শরীফে পীরানা পীর গাউছুল আজম মহি উদ্দিন আব্দুল কাদের জীলানী(রহঃ) ফাতেহা- ই-ইয়াজ দাহুম উপলক্ষে বাদে জুমা পবিত্র খতমে গাউছি,খতমে খাজেগান, বাদে আছর ওয়াজ মাহফিল শফীকিয়া দরবার শরীফে সাজ্জাদনশীন পীরে তরিকত হাদিয়ে দ্বীনোমিল্লাত হয়তুলহাজ্ব আল্লামা শাহ্ ছুফি চৌধুরী মোহাম্মদ শফিকুল ইসলাম মুনিরী (ম.)ছদারতে বায়তুল মুনির জামে মসজিদে অনুষ্ঠিত হয়।




    এতে তকরির করেন দরবারে মেজ শাহজাদা ও বারিয়া শফিকুল মুনির যুব কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরী,।মাওলানা কাজী মোহাম্মদ রফিকুল আলম মুনিরী, মাওলানা মীর মোহাম্মদ মহি উদ্দিন ফয়েজী কাউছার গাউছুল আজমের আদর্শকে বুকে ধারণ করে মহা মুরশেদ দেখানো পথে মতে নিজের জীবন আলোকিত করে সমাজ,দেশ ও জাতিকে আদর্শ জাতি হিসাবে শান্তিতে বসবাস করে নজির স্থাপন করতে হবে।




    মাহফিল থেকে নির্যাতিত ফিলিস্তিন যুদ্ধে নিহতদের আত্নার মাগফেরাত ও আহতদের প্রতি ভালবাসা জানিয়ে এবং দেশ-জাতি শান্তি কামনা করে মুনাজাত করেন মাওলানা রিয়াজ মাহমুদ। জালিম ইয়াহুদী ইসরাইলিদের প্রতি ধিক্কার ও তিব্র নিন্দা জানান।




    আরও খবর 27

    Sponsered content