• বিনোদন

    ইতিহাসের পাতায় নাম লিখলাম: ট্রেনে পদ্মা পাড়ি দিয়ে ফেরদৌস

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ১০:৫০:৪১ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: পদ্মা সেতুতে রেলসংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর তিনি ট্রেনে চড়ে ভাঙ্গার পথে যাত্রা করেন।

    এদিন দুপুর ১টা ৪৫ মিনিটে ট্রেনে করে পদ্মা রেলসেতু হয়ে ভাঙ্গার পথে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। এ ট্রেন যাত্রায় তার সফরসঙ্গী হন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অন্যান্যদের পাশাপাশি দুপুর ২টার দিকে ট্রেনে করে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ভাঙ্গা রেলস্টেশনে পৌঁছান চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।




    সামাজিক যোগাযোগমাধ্যমে ধূসর রঙের পাঞ্জাবি পরে ট্রেনে ওঠার হাস্যোজ্জল একগুচ্ছ ছবি পোস্ট করেন ফেরদৌস। ক্যাপশনে তিনি লেখেন, আজ ইতিহাসের পাতায় নাম লিখলাম। আলহামদুলিল্লাহ। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।

    ২০১৮ সালের সেপ্টেম্বরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ফেরদৌস, সঙ্গে ছিলেন রিয়াজও।




    জানা গেছে, আসন্ন নির্বাচনে কুমিল্লা-২ আসন থেকে নির্বাচনে অংশ নিতে চান এই দুই নায়ক। এর আগে, নায়ক ফারুকের মৃত্যুর পর তার নির্বাচিত আসন ঢাকা ১৭-এর উপ নির্বাচনে মনোনয়নপত্র কিনেছিলেন ফেরদৌস। কিন্তু আওয়ামী লীগ তাকে মনোনয়ন দেয়নি।