• মহানগর

    নাশকতা-নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকার অনুরোধ আ জ ম নাছিরের

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ১০:২০:৫৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত সব ধরণের নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে থানা ওয়ার্ড ও ইউনিট কমিটির নেতাকর্মীদের সোচ্চার থাকার অনুরোধ করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।




    শনিবার (৭ অক্টোবর) বিকেলে দলীয় কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

    তিনি বলেন, একটি বৃহত্তর গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে গণতন্ত্রে বিশ্বাসী সকল রাজনৈতিক দলের নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ কর্মসূচীগুলোকে বাধাগ্রস্থ করতে চায় না। গণতন্ত্রের মূল্যবোধ সুরক্ষায় যেকোন দলে সুষ্ঠ ধারার রাজনৈতিক চর্চা গণতন্ত্রের ভিত্তিকে সুদৃঢ় করে।




    কিন্তু অযৌক্তিক ও ইস্যুবিহীন আন্দোলনের নামে নাশকতা ও অরাজকতার মাধ্যমে রাজনীতির স্থিতিশীলতা ক্ষুন্ন হলে এবং জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত হলে সেই ক্ষেত্রে আমাদেরকে অবশ্যই রাজপথে থাকতে হবে। নির্বাচন বানচাল করার পরিকল্পিত নীলনকশা যাতে বাস্তবায়ন হতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে থানা, ওয়ার্ড, ইউনিট ও মহল্লা স্তরে সতর্ক অবস্থান নিতে হবে।

    মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, নির্বাহী সদস্য দোস্ত মোহাম্মদ প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content