• বিনোদন

    সুজন বড়ুয়া প্রযোজনায় আসছে এ পূজোর সুপার হিরো

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ২:০১:০৮ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: বন্দরনগরী চট্টগ্রামের বোয়ালখালির কৃতিসন্তান সুজন বড়ুয়ার প্রযোজনায় কোলকাতায় ধারণকৃত মিউজিক ভিডিও ‘এ পুজোর সুপার হিরো’ রিলিজ হবে এই সেপ্টেম্বরে।

    মিউজিক ভিডিওটিতে পারফম করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রাজ সাহা তার সাথে মডেল হিসেবে ছিলেন আর এক জনপ্রিয় মডেল যশীলা। শৈশব থেকেই সুজনের ছিল শিল্প সংস্কৃতির প্রতি প্রবল টান ও ভালবাসা। সৃজনশীল চেতনা তার মাঝে প্রকাশ পায় বিদ্যালয়ের ছাত্রাবস্থা থেকেই। গান, বাজনা, খেলাধুলা, আবৃত্তি, অভিনয় এর প্রতি প্রচন্ড রকমের ভালবাসা ও সৃষ্টির নেশা থেকেই সাংস্কৃতিক অঙ্গনের সাথে তাঁর জড়িয়ে থাকা বলে জানিয়েছেন সুজন। একেবারে সৃষ্টির নেশা থেকেই বলা যায়- ফিল্ম ও নাটক পরিচালনায় হাত দেন তিনি।




    সাংস্কৃতিক কর্মকান্ডে তাঁর ব্যাপ্তির নেশা তাঁকে দেশের গন্ডি পেরিয়ে নিয়ে গেছে ভারতের কোলকাতায়। এবারের শারদীয় দুর্গা পূজা উপলক্ষে মুক্তি পেলো বিগ বাজেটের মিউজিক ভিডিও’ টিজার এ পুজোর সুপার হিরো।

    সোম চক্রবর্তীর পরিচালনায় ও সাজিদ জামালের কোরিওগ্রাফিতে নৃত্যের সাথে তৈরী মিউজিক ভিডিওর গানটি লিখেছেন ওপার বাংলার গীতিকার রমেশ, দ্বৈতভাবে কন্ঠ দিয়েছেন সুদীপ্তা ও হৃদি তালুকদার ।




    মিউজিক ভিডিওটি সম্পাদনা করেছেন বনমালি ও কৌশিক রায়, আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন কাশী ও তার দল। ফ্লানএক্স এন্টারটেইনমেন্ট এর পরিবেশনায় মিউজিক ভিডিওটির ট্রেইলার ইতিমধ্যেই প্রচারিত হয়েছে।

    মিউজিক ভিডিওটি দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হবে বলে এ বাংলার প্রযোজক ও পরিচালক সুজন বড়ুয়া আশাবাদ ব্যক্ত করেছেন।

    আরও খবর 20

    Sponsered content