• বিনোদন

    বয়স নিয়ে লুকোচুরি করলেন না শ্রীলেখা, জানালেন সত্যিটা

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২৩ , ১০:৪৬:৫৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: বয়স নিয়ে নায়িকাদের লুকোচুরির বিষয়টা নতুন নয়। নিজেদের ক্যারিয়ারের কথা ভেবে সঠিক বয়সটা ভক্ত-অনুরাগীদের জানাতে চান না তারকারা।

    কয়েকদিন আগেই ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর বয়স নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকের উপর ক্ষেপে যান নায়িকা। তিনি মনে করেন, অভিনেত্রীদের বয়স জিজ্ঞেস না করাটাই শ্রেয়।




    তবে তার মতো ভাবতে নারাজ টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি এই তারকার জন্মদিন ছিল। জীবনের বিশেষ এই দিনে ভক্ত-অনুরাগীদের সঠিক বয়সটাই জানিয়েছেন শ্রীলেখা।

    এক ফেসবুক স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, শুনলাম নায়িকাদের নাকি বয়স বাড়ে না। কেন? তারা কি অন্য গ্রহের প্রাণী? আমি তো ৫০ পূর্ণ করে ৫১ বছরে পা-হাত-মাথা-শরীর ও মন দিলাম। যদিও মনের বয়স ১৫। এই বয়সকে উপভোগ করে যেতে হবে।




    নিজের জন্মদিনটা ঘরবন্দীই কেটেছে শ্রীলেখার। ডেঙ্গুর লক্ষণ থাকায় আপাতত বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তিনি। সোমবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে অভিনেত্রী লেখেন, ‘গোটা শহর এই আবহাওয়া ও মশার কবলে। মেয়ের ডেঙ্গু হয়েছিল এখন সেরে উঠছে। আমারও সব সময় খুব ক্লান্ত লাগছে এবং জ্বর জ্বর ভাব রয়েছে, সেই সঙ্গে প্রচণ্ড মাথা যন্ত্রণা। যদি এই ধরনের কোনো উপসর্গ আপনাদের থেকে থাকে তাহলে দয়া করে পরীক্ষা করিয়ে নিন।’

    শ্রীলেখার পোস্টে অনুরাগীরা দ্রুত আরোগ্য কামনা করেছেন। একজন লিখেছেন, ‘চোখে ব্যথা আছে? তাহলে ডেঙ্গু পরীক্ষা করতেই হবে।’ তিনি উত্তরও দিয়েছেন হ্যাঁ বলে।

    আরও খবর 20

    Sponsered content