• মহানগর

    চট্টগ্রাম নেভী হাসপাতাল ওয়ালটন প্লাজা শাখার ডেংগু প্রতিরোধ ও সচেতনতা র্যালী

      প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২৩ , ৬:৫৭:৪৯ প্রিন্ট সংস্করণ

    মু:হোসেন বাবলা: নগরীর ইপিজেড থানাধীন নেভীহাসপাতাল গেট ওয়ালটন প্লাজা উদ্যোগে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে ডেংগু প্রতিরোধ ও সচেতনতা মূলক র্যালী এবং পরিচ্ছন্নতা কার্যক্রম ১১সেপ্টেম্বর সোমবার দুপুরে স্কুল মাঠে পরিচালনা করা হয়েছে।

    একই দিনে ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও মাক্স বিতরণ কর্মসূচি পালন করেছে।




    বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাইলের সভাপতিত্বে ওয়ালটন প্লাজা নেভীগেট শাখার ব্যবস্থাপক ও সহকারী পরিচালক জয়পাল বড়ুয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নেভী হাসপাতাল গেট ওয়ালটন প্লাজারং সকল কর্মকর্তা বৃন্দ।

    এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, অভিভাবক সদস্য মোঃ নুরুল বশর, শিক্ষক মোঃ মোখতার আহম্মদ, শিক্ষক মোঃ ফজল করিম, গোলাম মহিউদ্দিন, মোঃ ইলিয়াস আলী, সেলিম হোসেন, মোঃ হামিদুর রহমান, শিবির রঞ্জন ঘোষাল সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গর মধ্যে মোঃ নাছির উদ্দিন,কমরুদ্দিন সহ স্কুলের শতশত ছাত্র -ছাত্রী।




    অতিথিরা বলেন, আজকের পরিস্থিতিতে বিদ্যালয়, বাসা বাড়ি ও ‌পরিত্যাক্ত স্থানে ডেংগু প্রতিরোধ ও সচেতনতা পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সর্বদা ‌অব্যাহেত রাখতে হবে। নিজ নিজ অবস্থান থেকে ডেংগু মশা বিস্তার রোধে ঐক্যবদ্ধ সহায়তায় এগিয়ে আসতে হবে। কর্মসূচিতে পথর্যালী,লিফলেট বিতরণ ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।




    আরও খবর 25

    Sponsered content