• মহানগর

    রোটারী ক্লাব অব চট্টগ্রাম এরিস্ট্রোক্রেট ভিজিটে জেলা গভর্নর

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৫৯:০৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: সম্প্রতি নগরীর সিএমপি অফিসার্স ক্লাবে রোটারী ক্লাব অব চট্টগ্রাম এরিস্ট্রোক্রেট এর জেলা গভর্নর অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠিত হয়।

    ভিজিটে গভর্নর ইঞ্জিনিয়ার মুহাম্মদ মতিউর রহমান ক্লাবের প্রেসিডেন্ট রোটারীয়ান সাদমান সাঈকা সেফা, সেক্রেটারী রোটারিয়ান মো. শামীম রেজা ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান এস এম মহিবুর রহমান এর সাথে নিয়মানুযায়ী ক্লাব ভিজিট করেন।

    পরে ক্লাবের ২০২৩-২০২৪ রোটাবর্ষের উল্লেখযোগ্য প্রজেক্টগুলো নিয়ে এবং বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।




    পরবর্তীতে ক্লাবের সাধারণ সভায় গভর্নরসহ ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডী সামিনা ইসলাম, ডিস্ট্রিক্ট জেনারেল সেক্রেটারী পিপি মো. আকবর হোসেন, ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারী শামসুল আলম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান এস এম মহিবুর রহমান,আইপিপি রোটারিয়ান ডা. জয়নাল আবেদীন মুহুরী, সিপি রোটারিয়ান মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. কামরুল হোসাইন, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান অ্যাডভোকেট জুবাইর হোসেন শিবলু, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান স্থপতি মোহাম্মদ মিজানুর রহমান, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরান, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মনোয়ারুল হক এফসিএমএ, ক্লাবের রোটারিয়ান এবং অতিথিরা অংশগ্রহণ করেন।

    ক্লাবের সভাপতি রোটারিয়ান সাদমান সাঈকা শেফা’র স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে ডিস্ট্রিক্ট গভর্নরের কাছে এসেমব্লি মিটিং পরিচালনা করার অনুরোধ জানান। জেলা গভর্নর বক্তব্যে সভাপতিকে ক্লাবের অগ্রগতি সম্পর্কে তুলে ধরার জন্য বলেন এবং ক্লাব সভপতি ক্লাবের বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকাণ্ডের ধারাবাহিক উপস্থাপনের জন্য ক্লাবের সংশ্লিষ্ট রোটারিয়ানদের প্রতি অনুরোধ জানান।




    জেলা গভর্নর চট্টগ্রামের সুবিধাবঞ্চিত ছেলেমেয়েদের জন্য বিভিন্ন উদ্দ্যেগ গ্রহণ ও নারী-শিশুদের টিকা প্রদানের জন্য স্থানীয় ক্লাবগুলোর সাথে একসাথে কাজ করতে রোটারী ক্লাব অব চট্টগ্রাম এরিস্ট্রোক্রেটকে নির্দেশ দেন। ক্লাবে রোটারিয়ান নোমান বিন জহির উদ্দিন সিগনেচার প্রজেক্ট ক্যারিয়ার ফেস্ট সার্থক করার জন্য সবার কাছে সহযোগীতা কামনা করেন।




    পরবর্তীতে ক্লাবের সভাপতি বিভিন্ন প্রজেক্ট নিয়ে পরিকল্পনার কথা বলতে গিয়ে তুলে ধরেন যার মধ্যে আছে- হোম ফর হোমলেস পিপল, ডিস্ট্রিবিউট বুকস্ টু স্কুল অ্যান্ড লাইব্রেরি, ডিস্ট্রিবিউট কোরান মজিদ টু মসজিদ অ্যান্ড মাদ্রাসা, সেফটি অ্যাওয়ারনেস প্রোগ্রাম টু স্কুল কলেজ গোয়িং স্টুডেন্টস্ এবং ডিস্ট্রিবিউট ওয়াটার ফিল্টারেশান টু অ্যাডুকেশনাল ইনস্টিটিউশান। এছাড়া বাচ্চাদের মোবাইল ও ডিজিটাল ডিভাইস থেকে বিমুখ করতে তাদের সাথে পারিবারিক বন্ধন বাড়ানো এবং তাদের খেলাধুলার নানান বিষয়ে প্র‍য়োজনীয় ব্যবস্থা নিতে বলেন।




    ডিস্ট্রিক্ট গভর্নর ক্লাবের প্রেসিডেন্ট, সেক্রেটারীকে পিন পরিয়ে দেন এবং ক্লাবের প্রশংসা করেন। শেষে ক্লাবের চার্টার্ড প্রেসিডেন্ট মোস্তফা আশরাফুল ইসলাম আলভী ও ক্লাবের সভাপতি সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সভার সমাপ্তি ঘোষণা করেন।

    আরও খবর 25

    Sponsered content