• বিনোদন

    নিউইয়র্কে জন্মদিনের অনুষ্ঠানে একসঙ্গে শাকিব-অপু

      প্রতিনিধি ১৬ জুলাই ২০২৩ , ৯:৩৫:৫১ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঈদের ছবি ছাপিয়ে তাদের ব্যক্তিজীবনের সমীকরণ নিয়েই চলছে জোর চর্চা। অবশ্য সলতেটায় কেরোসিন ঢালার কাজটুকু সেরেছেন তারাই। এ মুহূর্ত দুজনেই আছেন যুক্তরাষ্ট্রে।




    জানা গেছে, শুক্রবার (১৪ জুলাই) সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যাকডোনাল্ডে যান শাকিব-অপু। সেখান থেকে বের হয়ে গাড়িতে ওঠার একটি ভিডিও ক্লিপ গতকাল নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। অপু জানান, হয়তো অন্য একটা গাড়ি থেকে কেউ একজন ভিডিওটি ধারণ করে।




    এবার শাকিব খান ও অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা গেল নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী দেশীয় শোবিজ অঙ্গনের তারকারাও উপস্থিত ছিলেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান সামাজিকমাধ্যমে একাধিক ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা গেল শাকিব-অপুকে।




    জানা গেছে, অনেকের মতো নওশীন-হিল্লোলের আমন্ত্রণ রক্ষা করতেই শাকিব খান তাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যান। তাদের একসঙ্গে দেখে অনেকের মনেই ফের সেই প্রশ্নই জোরালো হলো, তবে কি অপু বিশ্বাসের সঙ্গে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান?

    অবশ্য এর আগে এক সাক্ষাৎকারে অপু বলেছিলেন, ‘এই সর্বকনিষ্ঠ প্রযোজক (জয়) চাইলে শাকিব-অপুকে নিয়ে অনেক কিছুই সম্ভব।’ তবে কি সুদূর মার্কিন মুলুকে নিয়ে বাবা-মাকে ফের একত্র করলেন এই তারকাসন্তান? আপাতত এই প্রশ্ন সময়ের হাতে তুলে রাখা যাক।




    উল্লেখ্য, ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। অন্যদিকে, অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’ ছবিটিও এবারের ঈদে মুক্তি পেয়েছে। এতে তার বিপরীতে প্রথমবারের মতো দেখা গেছে চিত্রনায়ক সাইমন সাদিককে।