• বিনোদন

    ভার্চুয়াল ‘মিউজিক্যাল লাইভ শো’র আড্ডায় এবার থাকছেন কণ্ঠশিল্পী “উল্কা হোসেন”

      প্রতিনিধি ৫ জুলাই ২০২৩ , ৯:০৬:৪৩ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ : আগামী ৬ জুলাই বৃহস্পতিবার জার্মানির সময় সন্ধ্যা ৭টা এবং বাংলাদেশ সময় রাত ১১টায় এই গুণী শিল্পীর অংশগ্রহণে ‘মিউজিক্যাল লাইভ শো’ অনুষ্ঠিত হবে।

    এক নজরে “উলকা হোসেন”




    মা-বাবার অনুপ্রেরণা পেয়ে ছোটবেলা থেকেই গানের শুরু। নতুন কুঁড়ি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বিটিভি তে পদচারণা শুরু ১৯৭৬ সাল থেকে। ১৯৮৫ সাল থেকে বিটিভি তে গান ও নাটকে এনলিস্টেড শিল্পী। ২০০৫ সাল থেকে স্পেশাল গ্রেডে নিয়মিত শিল্পী হিসেবে বিটিভিতে গান পরিবেশন করে আসছেন উল্কা হোসেন।গানের উপর বিভিন্ন সময় তালিম নিয়েছেন পন্ডিত সমর দাশ,উস্তাদ জাকির হোসেন, উস্তাদ ফুল মোহাম্মদ, নিতাই রায়,সোহরাব হোসেন,সুধীন দাস,খালিদ হোসেন,আলী ইমাম চৌধুরী, সঞ্জীব দে,অনিল কুমার সাহা প্রমুখের কাছে। বিটিভি ছাড়াও চ্যানেল আই,এনটিভি,এটিএন বাংলা, দীপ্ত টিভি, এসএ টিভি সহ বিভিন্ন চ্যানেল এবং রোটারি ও জাতীয় প্রেসক্লাব সহ বিভিন্ন জাতীয় মঞ্চে সঙ্গীত পরিবেশন করে দর্শক-স্রোতার প্রশংসা লাভ করেছেন তিনি।




    প্রতি সপ্তাহের মতো এবারও ‘মিউজিক্যাল লাইভ শো’র পরিচালনায় থাকছেন ‘জার্মানবাংলা২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল – এর সম্পাদক ও প্রকাশক “ফাতেমা রুমা” এবং উপস্থাপক ও সংগীতশিল্পী “নির্ঝর চৌধুরী” এবং অনুষ্ঠানের পরিচালনায় থাকছেন জার্মানবাংলানিউজ২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল – এর নির্বাহী সম্পাদক “হাসান ইমাম জুয়েল”




    উল্লেখ্য, অনুষ্ঠানের নিয়ম জার্মানবাংলানিউজ২৪ ডটকম মিউজিক্যাল লাইভ শো’তে জার্মানির বিভিন্ন লাইফ স্টাইল নিয়ে প্রতিবারের মতো সরাসরি শ্রেুাতাদের প্রশ্ন করা ও ইনবক্সে প্রশ্ন পাঠানোর সুযোগ রয়েছে। শ্রেুাতাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে থাকেন ফাতেমা রুমা। এক ঘণ্টাব্যাপী এই আয়োজনে শ্রেুাতাদের অনুরোধে জনপ্রিয় সংগীতশিল্পী নির্ঝর চৌধুরীও গান করে থাকেন।




    আরও খবর 20

    Sponsered content