• মহানগর

    বিএনপি-জামায়াত নৈরাজ্য করতে চাইলে জবাব দেওয়া হবে: নওফেল

      প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২৩ , ১২:১৪:৩৯ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির করতে চাইলে জবাব দিতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

    শুক্রবার (২৮ এপ্রিল) রাতে চট্টগ্রাম নগরের একটি কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।




    এর আগে উপমন্ত্রী নগরীর দুই থানার আটটি ওয়ার্ড ও ওয়ার্ড সমূহের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের কমিটির সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেন।

    নওফেল বলেন, আগামী ঈদ-উল-ফিতর হবে জাতীয় সংসদ নির্বাচনের পরে।




    আগামী ঈদ-উল ফিতরে আমরা আবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চাই। এইটা আমাদের সকলের প্রার্থনা, দোয়া এবং চাওয়া। আওয়ামী লীগের কর্মী হিসেবে আমাদের একটা নৈতিক দায়িত্ব আছে সেটি হচ্ছে আমাদের নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে উন্নয়ন সমূহ করছেন তা সাধারণ মানুষের কাছে তুলে ধরা।

    চট্টগ্রামে ১০ লাখ টিসিবি কার্ডের মাধ্যমে ভর্তুকি দিয়ে পণ্য দেওয়া হচ্ছে। এটি আপনাদের খবর রাখতে হবে কারা এর সুফল ভোগ করছে। তাদের বুঝাতে হবে এটি শেখ হাসিনা দিচ্ছেন। ১০ লাখ পরিবারে কম পক্ষে দুইজন করে হলেও ২০ লাখ ভোট আছে। সেই ভোট আমাদের নৌকায় নিশ্চিত করতে হবে আর যদি করতে না পারি সেইটা আমাদের ব্যর্থতা।




    শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, মানুষকে বুঝাতে হবে শেখ হাসিনা সরকার আছে বলেই পাচ্ছেন আর যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে কিছুই পাওয়া যাবে না। বিএনপি যদি ক্ষমতা আসে তাহলে তারেক রহমান লুটপাট করে সব লন্ডনে নিয়ে যাবেন। বাংলাদেশের অর্থনীতি এখন যেইভাবে বাড়ছে সে এখন সুযোগের সন্ধানে আছে। দেশে এসে যদি একটা কোপ দিতে পারে। সে বসে বসেই চাঁদাবাজি করে শতশত কোটি টাকা কামাই। সেই চায়না তার দল নির্বাচন করুক, কারণ নির্বাচন করলে কিছু নেতা এমপি হবেন। এমপি হয়ে গেলে তারা আর তার কথা শুনবে না। বিএনপি প্রতিটা ছোট ছোট মিটিংয়ে দেখা যায় প্যাকেট বিরিয়ানি খাচ্ছে। এই বিরিয়ানির টাকা তারা কোথায় পাচ্ছে? বাংলাদেশ আওয়ামী লীগ টানা ১৪ বছর ক্ষমতায় থাকার পরে ছোটখাটো মিটিংয়ে বিরিয়ানি খাওয়ানো সম্ভব হয় না। বিএনপিকে অরাজকতা করার জন্য এদের পিছনে অনেকে টাকা বিনিয়োগ করছে।




    সভায় কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফিরোজ আহম্মেদ এর সভাপতি এবং নগর আওয়ামী লীগের সদস্য ও কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষ(সিডিএ) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী।




    বক্তব্য রাখেন ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব চৌধুরী, ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আশফাক আহম্মদ, ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আশীষ ভট্টাচার্য।

    উপস্থিত ছিলেন ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন মজুমদার, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইছাক, কাউন্সিলর পুলক খাস্তগীর, আব্দুর ছালাম মাসুম, নিলু নাগ, বেবী দোভাষ প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content