• মহানগর

    শিপিং এজেন্টস্ অ্যাসোসিয়েশনের দায়িত্ব হস্তান্তর

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৩ , ৯:৫৫:৩৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বাংলাদেশ শিপিং এজেন্টস্ অ্যাসোসিয়েশনের ২০২১-২৩ কার্যমেয়াদের পরিচালনা পর্ষদ নবনির্বাচিত পর্ষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেছে।

    নগরের আগ্রাবাদের মক্কা-মদিনা ট্রেড সেন্টারে অ্যাসোসিয়েশনের কনফারেন্স রুমে বুধবার (২৬ এপ্রিল) দুপুরে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    গত ২ এপ্রিল আগ্রাবাদ হোটেলের ইছামতি হলে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পরিচালনা পর্ষদের এবং ৩ এপ্রিল অ্যাসোসিয়েশনের কনফারেন্স রুমে দুপুর ১২টায় ১ জন চেয়ারম্যান, ২ জন সিনিয়র ভাইস চেয়াম্যান ও ২ জন ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।




    চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হন সৈয়দ মোহাম্মদ আরিফ।

    সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ ইকবাল আলী শিমুল ও মোহাম্মদ ওসমান গণি চৌধুরী এবং ভাইস চেয়াম্যান পদে মো. রিয়াজ উদ্দিন খান ও মোহাম্মদ শফিকুল আলম জুয়েল নির্বাচিত হন।

    জেনারেল ক্যাটাগরিতে ১৬ পরিচালক পদে নির্বাচিতরা হলেন- সৈয়দ মোহাম্মদ আরিফ, সৈয়দ ইকবাল আলী শিমুল, মোহাম্মদ ওসমান গণি চৌধুরী, মামুনুর রশিদ, সৈয়দ সোহেল হাসনাত, মো. সাজ্জাদুর রহমান, এসএম এনামুল হক, এসএম মাহবুবুর রহমান, মোহাম্মদ মুনতাসির রুবাইয়াত, মো. আজফার আলী, মোহাম্মদ আসিফ ইফতেখার হোসেন, তানজিল আহমেদ রুহুল্লাহ, আনিস উদ দৌলা, মো. এনাম-উল-হক, মোহাম্মদ রাশেদ এবং মো. আলী আকবর।




    অ্যাসোসিয়েট ক্যাটাগরিতে ৮ পরিচালক পদে নির্বাচিতরা হলেন- মো. রিয়াজউদ্দিন খান, মোহাম্মদ শফিকুল আলম জুয়েল, নাজমুল হক, শামসুদ্দিন আহমেদ চৌধুরী, রফিকুল আনোয়ার বাবু, মোহাম্মদ আসলাম, মো. নজরুল ইসলাম এবং খায়রুল আলম (সুজন)।

    দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান ও নবনির্বাচিত চেয়ারম্যান, সিনিয়র ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পরিচালনা পর্ষদের সদস্য, সদস্য এজেন্টদের প্রতিনিধি, ইলেকশন বোর্ড ও ইলেকশন আপিল বোর্ডের সদস্য, শিপিং এক্সিকিউটিভ কো-অপারেটিভ সোসাইটির সহ-সভাপতি ও প্রতিনিধিরা।




    আরও খবর 25

    Sponsered content