• মহানগর

    বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মানোন্নয়নে কাজ করবো: জিএম

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ১১:১৭:৫৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপক নূর আনোয়ার হোসেন (রনজু) বলেছেন, বিটিভি চট্টগ্রাম কেন্দ্র একটি জাতীয় টেলিভিশন। এই টেলিভিশনের মানোন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

    বিশেষত চট্টগ্রামের সাংবাদিক এবং বোদ্ধা মহলের সহযোগিতায় এই টিভি কেন্দ্রকে আন্তর্জাতিক মানে উন্নীত করা সম্ভব। এখানে যোগদানের পর প্রধান সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের চেষ্টা করছি।

    আমি এখানে শুধু সরকারি কর্মকর্তা হিসেবে আসিনি। আমি এর আগে দীর্ঘদিন সাংবাদিকতা পেশায় যুক্ত ছিলাম। সেই পেশার টানেই কিন্তু চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের জন্য এসেছি। আমি যতদিন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের দায়িত্বে থাকবো, ততদিন এই কেন্দ্রের উন্নয়নে চেষ্টা চালিয়ে যাবো।




    মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

    চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাবের সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান।

    মতবিনিময় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক ইকবাল, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত গবেষক মুহাম্মদ শামসুল হক, প্রবীণ সাংবাদিক জাহিদুল করিম কচি, এম নাসিরুল হক, আসিফ সিরাজ ও নুরুল আলম।




    সালাহউদ্দিন মো. রেজা বলেন, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নবনিযুক্ত মহাব্যবস্থাপক নূর আনোয়ার হোসেন নিজেও একজন সাংবাদিক। তাই তিনি যোগদানের মাত্র অল্প সময়ের মধ্যে চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের আগ্রহ প্রকাশ করেছেন। তাই চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি এখানে প্রচারিত অনুষ্ঠানের শিল্পী-কলাকুশলীদের ক্ষেত্রে বৈচিত্র্য আনতে হবে। সংস্কৃতির বিভিন্ন অঙ্গনে চট্টগ্রামের অনেক গুণী রয়েছেন। তাদের অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত করা গেলে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র আরো সমৃদ্ধ হবে।

    অনুষ্ঠানের শুরুতে অতিথিকে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়।




    এ সময় বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের প্রডিউসার (নিউজ) মো. সিদ্দিকুর রহমান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি রুবেল খান, চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক সরওয়ারুল আলম সোহেল, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী, বিএফইউজের কার্যকরী সদস্য আজহার মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য নির্মল চন্দ্র দাশ, স্বপন কুমার মল্লিক, সুলতান আহমদ আশরাফী, জেডএম এনায়েতউল্লাহ, আবু জাফর মো. হায়দার, এজাজ মাহমুদ, জামালুদ্দীন ইউছুফ, পংকজ কুমার দস্তিদার, সুভাষ কারণ, মাখন লাল সরকার, প্রভাত বড়ুয়া, রোকসারুল ইসলাম, রণজিত কুমার দে, যীশু রায় চৌধুরী, বিশ্বজিৎ বড়ুয়া, রূপম চক্রবর্তী, সাইফুদ্দিন খালেদ, গোলাম সরওয়ার, সিরাজুল করিম মানিক, মুজাহিদুল ইসলাম, মোহাম্মদ ফারুক, মাহবুবুর রহমান, মো. শহীদুল ইসলাম, আবুল হাসনাত, নুরউদ্দিন আহমদ, গোলাম সরওয়ার, প্রদীপ নন্দী, সহিদুল ইসলাম সহিদ, ইফতেখারুল ইসলাম, রাজেশ চক্রবর্তী, নিপুল কুমার দে, অমিত বড়ুয়া, রবি শংকর চক্রবর্তী, মোহাম্মদ হামিদুল ইসলাম, সাংবাদিক অনুপম বড়ুয়া, কাঁকন দেব, তুষার দেব প্রমুখ উপস্থিত ছিলেন।




    আরও খবর 25

    Sponsered content