• দক্ষিণ চট্টগ্রাম

    বোয়ালখালীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৩ , ১১:৩৬:৫৪ প্রিন্ট সংস্করণ

    মুহাম্মদ জুয়েল,বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালীতে বাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন।

    বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আরাকান মহাসড়কের রায়খালী এলাকায় এই ঘটনা ঘটেছে।




    নিহতরা হলেন, বোয়ালখালী উপজেলার মীরপাড়ার জালাল আহমদের ছেলে মো. সেলিম (৪৫), মিরসরাইয়ের জোরারগঞ্জের মো. আদিলের স্ত্রী অঞ্জনা আকতার (৩৫), পটিয়া খরনখাইন ৩নং ওয়ার্ডের বৈদ্য বাড়ির বলরাম দে এর ছেলে বাবুল দে (৬০), পটিয়া দোলতপুরের মোহাম্মদ করিম( ৫৪)। নিহত এক মহিলার নাম জানা যায়নি।



    প্রত্যক্ষদর্শীরা জানান, আরাকান সড়কে পটিয়ামুখী দ্রুতগামী একটি বাস অপর দিক থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। অপরজন হাসপাতালে মারা গেছেন বলে জানা গেছে।

    ঘটনাস্হল পরিদর্শন শেষে বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন বলেন,  সকালে বোয়ালখালী পৌরসভার  রায়খালী এলাকায়   দ্রুতগামী বাস সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে  ৪জন নিহত হয় পরে আহত ২ জনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে  নেওয়ার পথে ১ জনের মৃত্যু হয় ।



    এসময় বাস চালক জাগের হোসেনকে আটক করেছে পুলিশ।

    এদিকে বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, ‘ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় ৫ জন নিহত হয়েছে। অটোরিকশার চালকসহ ৬ জন যাত্রী ছিলেন। বাসটি নেত্রকোনা থেকে বোয়ালখালী উপজেলার একটি দরবারে এসেছিলো। সকালে তা বোয়ালখালী থেকে ছেড়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটেছে।’



    আরও খবর 28

    Sponsered content