• মহানগর

    একতরফা নির্বাচন করার সুযোগ দেবে না জনগণ: আমীর খসরু

      প্রতিনিধি ৪ এপ্রিল ২০২৩ , ১০:৫৬:২৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া কোনো নির্বাচনে জনগণ বা বিএনপি যাবে না। ইভিএম হল না ব্যালটে হল এটা নিয়ে জনগণের কোনো মাথাব্যথা নেই।

    তারা আবারও একতরফা নির্বাচন করতে চাই, কিন্তু দেশের জনগণের তাদের এই সুযোগ দেবে না।




    সোমবার (৩ এপ্রিল) বিকেলে নগরের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সাংবাদিকদের কাজ হচ্ছে সঠিক সংবাদ পরিবেশন করা, আর সঠিক সংবাদ পরিবেশন করতে গিয়ে সরকার সাংবাদিকদের মামলা দিচ্ছে, গ্রেফতার করছে একটা ভয়বৃত্তির পরিবেশ সৃষ্টি করতে চাচ্ছে। সাংবাদিকদের সাহসিকতা দেখাতে হবে।




    কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, রমজানের পরে এই সরকারের পতনের জন্য এক দফার আন্দোলন শুরু হবে। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে নিম্নআয়ের মানুষ নিরবে ধুঁকছে। এজন্য রাষ্ট্র মেরামতের জন্য ২৭ দফা প্রস্তাবনা দেওয়া হয়েছে। সরকার ডিজিটাল নিরাপত্তা আইনকে মানুষের কণ্ঠরোধের হাতিয়ার হিসাবে ব্যবহার করছে। দেশে আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় ডিজিটাল নিরাপত্তা আইন গলার কাঁটা। তাই অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। অবিলম্বে গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করতে হবে।




    উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, এস এম ফজলুল হক, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিষ্টার মীর হেলাল, তারিকুল আলম তেনজিন, উদয় কুসুম বড়ুয়া, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, অ্যাডভোকেট নাজিম উদ্দিন প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content