• সারাদেশ

    বেনাপোলে মা সমাবেশ ও মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৩০:৪৬ প্রিন্ট সংস্করণ

    আব্দুল জলিল,খুলনা অফিস: “শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যে যশোরের বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত চতুর্থ তলা ভবনের এর শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত ।

    ১৫ ফেব্রুয়ারী বুধবার সকালে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন শেষে আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত শুরু হয়।



    বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুলের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনটির উদ্বোধন করেন যশোর ৮৫/১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।



    তিনি বলেন, শিক্ষিত জাতি ছাড়া কখনো উন্নত রাষ্ট্র কল্পনা করা যায় না। দেশকে উন্নত করতে হলে সবার আগে প্রয়োজন শিক্ষিত জাতি গঠন করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল কোমলমতী শিশুদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করছেন। আত্মবিশ্বাস-আত্মমর্যাদাবোধ একটি জাতিকে এগিয়ে নিয়ে যেতে পারে।



    এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী , বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়নের সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, সদর উপজেলার চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, বেনাপোল ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়র প্রধান শিক্ষক শেখ সিরাজুল ইসলাম সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



    আরও খবর 4

    Sponsered content