• মহানগর

    আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রাজপথে থাকবে আ.লীগ: নাছির

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৩ , ৯:২৯:০৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোনও পাল্টাপাল্টি কর্মসূচি নয়, বিএনপি-জামায়াত জোট দেশকে অস্থিতিশীল করতে চাইছে। তাদের এ আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগ জনগণের জানমাল রক্ষায় রাজপথে আছে, রাজপথে থাকবেই।



    বুধবার (২৫ জানুয়ারি) সকালে নগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, বিএনপি-জামায়াত কখনও সংবিধান সম্মতভাবে ক্ষমতায় আসেনি।



    বিএনপির যারা নেতৃত্ব দিচ্ছেন। তাদের গায়ে স্বাধীনতাবিরোধী জামায়াতের পৃষ্ঠপোষকতার সীলমোহর আছে। এদের ভাবধারায় নতুন প্রজন্মকে বার বার ভুল ব্যাখ্যা দিয়েছে। এই অপব্যাখ্যার সংশোধন করার জন্য নতুন প্রজন্মকে নিয়ে আওয়ামী লীগ রাজপথে আছে এবং থাকবে।



    আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, হাসান মাহমুদ শমসের ও জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।



    আরও খবর 25

    Sponsered content