• দক্ষিণ চট্টগ্রাম

    চট্টগ্রামের লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে সিএনজি সহ আটক ৩

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৩ , ১০:১৯:৫৩ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

    শুক্রবার ২০ জানুয়ারি ভোররাত ৪টার দিকে দরবেশহাট ডিসি সড়কে সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মজিদার পাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি দেশীয় তৈরি এলজি, ১টি চাকু, ৩টি দেশীয় তৈরি কিরিচ, ২টি হেকস ব্লেড, ২টি হেকস ব্লডের মেশিন ও ১টি সিএনজিচালিত অটোরিক্সা।



    এ অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার ওসি মোঃ আতিকুর রহমান, এসআই নুরুন্নবী, এসআই শরীফুল ইসলাম পিপিএম, এসআই আলমগীর।

    আটককৃতরা হলেন, সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের পশ্চিম কাঠঘর এলাকার আব্দুল রশিদের পুত্র মো. জাকির হোসেন (৩৫), চাঁদপুরের কচুয়া থানার গজালিয়া ইউনিয়নের আজহার মির্জার পুত্র মো. আলমগীর (৫০) ও বাগেরহাট জেলার সদর থানার বৃষ্টিপুর ইউনিয়নের মানরা বাদুখালী এলাকার ইউসুফ বিশ্বাসের পুত্র মানিক বিশ্বাস (২৫)।



    পুলিশ জানায়, দরবেশহাট ডিসি সড়ক হয়ে একটি সিএনজিচালিত অটোরিক্সা পুটিবিলার দিকে যাচ্ছিল। এ সময় টহল পুলিশের সন্দেহ হলে অটোরিক্সাটিকে থামিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা সন্তোজনক কোনো উত্তর দিতে পারেনি। পরে সিএনজি অটোরিক্সাটিতে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।



    সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান জানান, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



    লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান, আটককৃত তিনজন আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন এলাকায় গিয়ে গরু , বাড়িঘর ঢুকে ডাকাতি করে আসছিল। তারা লোহাগাড়ায়ও ডাকাতি করার প্রস্তুতি নেওয়ার জন্য অবস্থান করছিল।



    আরও খবর 28

    Sponsered content