• বিনোদন

    শাহরুখ খানকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি!

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২২ , ৮:৩৩:৫৪ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : বিরতির পর ‘পাঠান’ সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হয়েছেন শাহরুখ খান। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সিনেমার গান ‘বেশরম রং’।

    গানটি নিয়ে বেশ কদিন ধরেই চলছে বিতর্কের ঝড়। ভারতের বিভিন্ন প্রান্তে চলছে বিক্ষোভ।



    শুধু তাই নয়, সিনেমাটিকে ঘিরে উঠেছে বয়কটের ডাকও। এখানেই বিতর্ক থেমে থাকেনি, এবার এর প্রতিবাদে নেমেছেন অযোধ্যার সাধুরা।

    শাহরুখকে জীবিত পুড়িয়ে মারার হুমকি দিলেন হিন্দু সাধু পরমহংস আচার্য। তিনি বলেন, আমি শাহরুখ খানকে খুঁজছি। যেদিন পাবো, সেদিনই ওই জিহাদিকে জীবন্ত পুড়িয়ে দেব।

    তিনি আরো বলেন, আমাদের (অযোধ্যার সাধু) আগে যদি কোনো হিন্দু শাহরুখ খানকে পুড়িয়ে ফেলে, আমি নিজেই তার মামলা লড়ব এবং তার পরিবারকে আর্থিকভাবে সাহায্য করব।



    তার ভাষ্যমতে, ‘পাঠান’-এ দীপিকার পোশাকের মাধ্যমে গেরুয়া রংয়ের অপমান করা হয়েছে। কৌশলে হিন্দুদের অনুভূতিতে আঘাত করাটা একটি ব্যবসায় পরিণত করেছে।

    পরমহংস আচার্য বলেন, গেরুয়া ছাড়া কারো অস্তিত্ব নেই। গেরুয়া শান্তির প্রতীক, সনাতন ধর্মের অনুসারীরা এই রং নিয়ে গর্বিত। তাই এই রঙের অপমান সহ্য করা হবে না। কেউ অপমান করলে প্রতিশোধ নেওয়া হবে।



    শাহরুখ প্রসঙ্গে তিনি বলেন, শাহরুখ খানের ধর্ম ইসলাম। আজ পর্যন্ত তিনি নিজের ধর্ম নিয়ে কোনো ওয়েব সিরিজ বা সিনেমা করেননি। শাহরুখ নিজের ধর্ম নিয়ে সিনেমা করতে গেলে, তাকে টুকরো করে কেটে ফেলা হবে।

    যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাচ্ছে এটি।

    জানা গেছে, জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে প্রচারে নামবে ‘পাঠান’ টিম। এতে শাহরুখ খান-দীপিকা ছাড়াও জন আব্রাহাম, আশুতোষ রানাসহ আরো অনেকে অভিনয় করেছেন।



    আরও খবর 20

    Sponsered content