• অর্থনীতি

    রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সাধারণ সভা

      প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২৩ , ১০:৩৬:১৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ২৩তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।



    সভার শুরুতে রিহ্যাব সদস্য নীড় লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আইএবির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, স্থপতি ও ক্রীড়া সংগঠক মোবাশ্বের হোসেনের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

    আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, ২০২০ সালে শুরু হওয়া কোভিড-১৯ এর ধকল কাটিয়ে উঠতে না উঠতেই রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিশেষ করে নির্মাণসামগ্রীর দাম বেড়েছে।



    চলমান বৈশ্বিক অর্থনৈতিক মন্দার মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। বাংলাদেশে বিনিয়োগের সুবর্ণ সুযোগ রয়েছে। সভায় আগামী ২৩-২৬ ফেব্রুয়ারি রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ আয়োজনের সিদ্ধান্ত হয়।



    সভায় বক্তব্য দেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর।

    সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য নাজিম উদ্দীন, মো.মোরশেদুল হাসান, এএসএম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সদস্যরা।