• পার্বত্য চট্টগ্রাম

    থানচি সীমান্ত সড়কে নির্মানাধীন সড়কে মিনি ট্রাক জীপ সংঘর্ষে গুরুতর আহত

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২৪ , ৪:৪৮:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম শহীদঃ বান্দরবানের থানচি উপজেলার হতে নির্মানাধীন সীমান্ত সড়কে মালবাহী মিনি ট্রাক ও যাত্রীবাহী ভিসেভেন্টি সংঘর্ষে ৮জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

    ১৬ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১১ টা এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষ করে ৪ জন নিজ নিজ ঘরে ফিরে যায় বলে জানা গেছে।




    আহত অবস্থায় অপর ৪ জনকে বান্দরবান সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।আহতরা হলেন, বোর্ডিং পাড়া নিবাসী ক্রিখেন ম্রো (৪৮), নিয়াসিং পাড়া নিবাসী লাংরাও ম্রো (৩৬), ওয়াক পাড়া নিবাসী রেংওয়াং ম্রো (২৫), সুসম পাড়া নিবাসী লংকু মারো (৩০), নেহাই ম্রো (১৪), বাসিরাং পাড়া নিবাসী বিল্লাস ত্রিপুরা (২০), ওয়াক পাড়া নিবাসী মেনওয়াই ম্রো (২৪)।

    সুত্রে জানা যায়, উপজেলা সদর ইউনিয়নের বোর্ডিং পাড়া হতে দশ থেকে এগারো জন যাত্রী নিয়ে থানচি বাজারে উদেশ্যে একটি চাঁন্দের গাড়ি আসে। অন্যদিকে থানচি বাজার থেকে মালামাল নিয়ে ঠিকাদার সুজন দাশের একটি ট্রাক সড়কের ১০ কিলোমিটার পর্যন্ত গেলে থানচি লিটক্রে সড়কের সাড়ে ৫ কিলোমিটার থাওয়াই ম্রো কারবারী পাড়া এলাকায় পৌছলে দুই যানবহনের সংঘর্ষ হয়।




    থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: জসিম উদ্দিন সাংবাদিকদের বলেন, আমাদের কাছে কেউ কোন অভিযোগ দেননি এবং অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাঃ মোহাম্মদ আবদুল্লাহ আল নোমান থেকে জানতে চাইলে তিনি বলেন আহতদের মধ্যে ৪জনকে বান্দরবান সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে, সেখান থেকে গুরুতর আহত একজনকে চট্টগ্রাম রেফার করা হয়েছে।