• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে সহকারি শিক্ষক সমন্বয় পরিষদের মানববন্ধন

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২৪ , ৪:০৪:৩০ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক সমন্বয় পরিষদ উদ্দ্যেগে মানববন্ধন পালিত হয়।

    ৫ অক্টোবর শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ফটিকছড়ি উপজেলা সহকারী শিক্ষক সমন্বয় পরিষদ ব্যানারে সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়ন দাবিতে ফটিকছড়ি বিবিরহাট বাসস্ট্যান্ড চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্বে করেন ফটিকছড়ি উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমন্বয় পরিষদ সভাপতি রাহিমা বেগম সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এতে বক্তব্য রাখেন আজিম উদ্দিন, শাহজাহান, জে,এম,তৌহিদ, বেলাল উদ্দিন, শফিউল আজম, নাজমুল হুদা,মামুন, কাউসার,মোঃ নয়ন,পারভেজ মোশারফ, মেজবাহ উদ্দিন, দিদারুল আলম, আবছার উদ্দিন, রাজিব বড়ুয়া, সোমা নাথ,সাজেদুল করিম ভূয়াঁ, আহমদ শফি,মাসুদ মঈন উদ্দিন, মনিসা চক্রবর্তী,অনুপম ভট্টাচার্য শফিউল আজম সামিহাত সুলতানা, নাজমা সুলতানা প্রমুখ।




    বক্তারা বলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের দেশের পরিবর্তন হলেও আমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকগণ এখন ও বৈষম্যে রয়েছি। আমরা ডিগ্রি /মাস্টার ডিগ্রি লেখা পড়া শেষ করে প্রাথমিক বিদ্যালয়ে চাকুরিতে যোগদান করে তৃতীয় শ্রেণীতে রয়েছি। আমাদেরকে ১০ম গ্রেড দিলে কোন মতে খেয়ে পরে বেঁচে থাকতে পার।আমাদেরকে শুধু মানুষ গড়ার কারিগর বলে মর্যাদা নাদিয়ে বৈষম্য করে রাখলে হবে।আমাদের দাবি না মানা পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না। প্রয়োজনে আরো কঠোর আন্দোলনের হোসিয়ারী উচ্চারণ করে বলেন প্রয়োজনে ঢাকা অভিমুখে রওনা হবে।




    আরও খবর 27

    Sponsered content