• সারাদেশ

    বেনাপোল আমড়াখালি থেকে ১৯ পিস সোনার বারসহ এক পাচারকারী আটক

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৪ , ৫:৪০:২৪ প্রিন্ট সংস্করণ

    আঃজলিল: ভারতে পাচারের সময় যশোরের বেনাপোল আমড়াখালি চেকপোস্ট থেকে সাড়ে ৪ কেজি ওজনের ৪ কোটি ৬১ লাখ ৬২ হাজার টাকা মূল্যের ১৯ পিস সোনার বারসহ মাহফুজ মোল্লা নামে এক পাচারকারীকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন ৪৯ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

    মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল পোর্ট থানার আমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটক মাহফুজ মোল্লা (২৬) নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের হাসমত উল্লার ছেলে।




    যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী জানান.গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল সদর ক্যাম্পের টহল দলের বিজিবি সদস্যরা আমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন মাহফুজ নামে একজনকে আটক করা হয়।পরে তাদের দেহ তল্লাশি করে সাড়ে ৪ কেজি ওজনের ৪ কোটি ৬১ লাখ ৬২ হাজার টাকা মূল্যের ১৯ পিস সোনার বার আটক করা হয়েছে।এছাড়া তিনটি মোবাইল ফোন ও জব্দ করা হয়।




    আটক আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

    যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী তিনি আরো বলেন মহা পরিচালক স্যার ও রিজিয়ন কমান্ডার স্যারের দিক নির্দেশনায় যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়ন কাজ করে যাচ্ছে। এ সীমান্ত দিয়ে কোন রকম অবৈধ অনুপ্রবেশ,মাদকদ্রব্য পাচার,বৈদেশিক মুদ্রা পাচার,স্বর্নেরবার পাচার সব ধরনের অবৈধ পাচার কে জিরো টলারেন্স ঘোষণা দেওয়া হয়েছে।




    আরও খবর 4

    Sponsered content