• মহানগর

    চট্টগ্রামে ভূমি সেবা সপ্তাহ ২০২৪-এর উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী নওফেল

      প্রতিনিধি ১০ জুন ২০২৪ , ১০:৩০:১২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে ৮-১৪ জুন পর্যন্ত ৭ দিনব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি৷

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়,বিপিএম (বার),পিপিএম (বার)।




    অনুষ্ঠানের শুরুতে সম্মানিত অতিথিগণ বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

    এরপর আলোচনা সভায় অতিথিগণ হয়রানিমুক্ত ও স্মার্ট ভূমিসেবা সম্পর্কে তাঁদের মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন। বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার আশাবাদ ব্যক্ত করেন যে, ডিজিটাল পদক্ষেপের মাধ্যমে যার যার জমি সে হয়রানিমুক্তভাবে কেনাবেচা করতে পারবে।




    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্তিত ছিলেন চট্টগ্রাম বিভাগের সম্মানিত কমিশনার মোঃ তোফায়েল ইসলাম মহোদয়সহ মাঠ প্রশাসন ও বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

    অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান ।
    আগামী ১৪ ইং জুন পর্যন্ত ভূমি বিষয়ক সেবা সপ্তাহ পালনে বিভিন্ন সেবা প্রদান করা হবে বলে জানিয়েছেন আঞ্চলিক ভূমি কর্মকর্তা।




    আরও খবর 25

    Sponsered content