• উত্তর চট্টগ্রাম

    স্মার্ট বাংলাদেশ গড়তে র্স্মাট কার্ডের বিকল্প নেই: শাহনেওয়াজ

      প্রতিনিধি ৯ জুন ২০২৪ , ১০:৪৪:৩৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: স্মার্ট কার্ড দিয়ে ২২টি সেবা পাওয়া যাবে শুধু ভোট দেওয়ার কাজ নয় র্স্মাট কার্ড দিয়ে নাগরিক সুযোগ সুবিধা পাওয়া যাবে।

    ৯ জুন রবিবার সকাল ৯টা থেকে সুন্দরপুর ইউনিয়নের ১নং ২নং ও ৩নং ওয়ার্ড এলাকা ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। আজিমপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি ছিলেন সুন্দরপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান এম শাহনেওয়াজ ।




    বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা বাবু ডলার ত্রিপুরা, ২নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ মুজিবুর রহমান , ৩ নং ওয়ার্ড মুহাম্মদ ওমর ফারুক, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রাজিয়া সুলতানা।




    প্রধান অতিথি বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে কার্ডের বিকল্প নেই। স্মার্ট কার্ড দিয়ে শুধু ভোট দেওয়ার যাবে তা নয় এটা দিয়ে ২২টি সুযোগ সুবিধা পাওয়া যাবে, নাগরিক সেবা পাওয়া যাবে প্রধানমন্ত্রী ২০৪১ সালে বাংলাদেশকে র্স্মাট বাংলাদেশ রুপান্তর করতে এখন থেকে কাজ শুরু করেছেন বিশ্বের সকল দেশের সাথে তালমিলিয়ে কাজ করতে এই উদ্দ্যগে গ্রহণ করেছেন। আজ থেকে ৪দিন পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণ চলবে।




    আরও খবর 27

    Sponsered content