• উত্তর চট্টগ্রাম

    পাচঁপুকুরিয়ায় সংবর্ধিত হলেন নাজিম উদ্দিন মুহুরী

      প্রতিনিধি ৫ জুন ২০২৪ , ৯:৪৭:১৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দীন মুহুরী পাচঁপুকুরিয়া সংবর্ধনা বলেন আমি দলবল নির্বিশেষে সকলকে নিয়ে কাজ করতে চাই।

    আজ (৫মে) বুধবার সন্ধ্যা ৭টায় ১০নং সুন্দরপুর ইউনিয়নের ৯ ওয়ার্ডে পাচঁপুকুরিয়া গণসংযোগ ও সংবর্ধনা সভায় আওয়ামিলীগ নেতা মুহাম্মদ আব্দুর রহিমের সভাপতিত্বে পাচঁপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।




    এতে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দীন মুহুরী।




    নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন,ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন, ফটিকছড়ি উপজেলা আওয়ামিলীগের উপ-দপ্তর সম্পাদক সাবেক কাউন্সিলর মুহাম্মদ আবুল কাশেম, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুন্দরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জানে আলম মেম্বার, আওয়ামী যুবলীগের সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহ, ৯নং পাচঁপুকুরিয়া ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি মুহাম্মদ বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ হাবিবউল্লাহ কামাল, সাংবাদিক নুরুল আবছার নূরী প্রমুখ।




    প্রধান অতিথি বলেন, সুন্দরপুর ইউনিয়নের অবহিত পাচঁপুকুরিয়া এলাকা আর অবহেলিত থাকবে না। তিনি আরো বলেন, আমি দলবল নির্বিশেষে সকলকে নিয়ে ফটিকছড়ি উপজেলাকে একটি আধুনিক স্মার্ট ফটিকছড়ি উপজেলা হিসেবে করতে চাই। সংঘাত হানাহানি নয় ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে চাই। আপনারই আমার শক্তি,আপনাদের ভালবাসা আমি চিরঋণী, আপনারই পারেন নেতা নির্বাচন করতে।




    আরও খবর 27

    Sponsered content