• সারাদেশ

    শার্শায় সততা স্টোরের অনুকুলে দুদকের অর্থায়নে অনুদানের টাকা বিতরণ

      প্রতিনিধি ২৭ মে ২০২৪ , ১০:০৯:২৪ প্রিন্ট সংস্করণ

    মো: ওমর সিয়াম: যশোরের শার্শা উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর স্থানীয় অর্থায়নে সততা স্টোরের অনুকুলে বরাদ্দকৃত অনুদানের টাকা বিতরণ করা হয়েছে।

    সোমবার ২৭ মে সকালে শার্শা উপজেলা পরিষদ ভবনের কনফারেন্স রুমে দুর্নীতি দমন কমিশন (দুদক),যশোর ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, শার্শা, যশোর এর আয়োজিত অনুষ্ঠানে এ অনুদানের টাকা বিতরণ করা হয়।




    শার্শা উপজেলা দূর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি আক্তারুজ্জামান লিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী।




    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক সমন্বিত জেলা কার্যালয়,যশোর এর উপ-সহকারী পরিচালক তাওহিদুল ইসলাম,সহকারী কমিশনার ভূমি নুসরাত ইয়াসমিন,শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী, দুর্নীতি প্রতিরোধ কমিটির উপদেষ্টা আলহাজ্ব আহসান উল্লাহ মাস্টার।




    এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন এবং তাদের হাতে সততা স্টোরের টাকা তুলে দেন নির্বাহী কর্মকর্তা।

    উল্লেখ্য,দেশের নাগরিকদের মধ্যে তরুন প্রজন্ম বিশেষ করে শিক্ষাদেরকে দুর্নীতিকে না বলার মনোভাব সৃষ্টি ও সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর গঠনকে প্রাধান্য দিয়ে দুদক দুর্নীতি প্রতিরোধে নানা কর্মসূচি বাস্তবায়ন করছে।

    আরও খবর 4

    Sponsered content