• মহানগর

    নগরীতে কেবি হেলথ কেয়ারের উদ্যোগে খতমে কুরআন, দোয়া মাহফিল ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২৩ , ১১:৪৭:৪৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: নগরীর কালামিয়া বাজার মোড়ের ফুলকলির পার্শ্বে এ জে ভবনে প্রতিষ্ঠিত কেবি হেলথ কেয়ারের উদ্যোগে খতমে কুরআন, দোয়া মাহফিল ও বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার লক্ষে ফ্রি ‘মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। ২৪ নভেম্বর (শুক্রবার) বিকালে কালামিয়া বাজারের অসংখ্য আলেম উলামা, দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ফ্রি চিকিৎসা পরামর্শ এবং ওষুধ প্রদান করা হয়।




    ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে অংশ নেন কেবি হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ মহিউদ্দীন, এমএসকে নিউজের সম্পাদক অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী, মোহাম্মদ ওয়াহিদ হালিম ইমন, ডাঃ মারজিয়া রহমান তানিন, ডাঃ ইসরাক হোসেন সৈকত, ডাঃ হাসান মুরাদ, মোহাম্মদ মাহবুবুর রহমান আরমান, ডাঃ উর্মি চৌধুরী, ডাঃ সৈয়দ আফতাব বিপ্লব, মোহাম্মদ মিজানুর রহমান সোহেল, মোহাম্মদ এনামুল হক এনাম, ডাঃ মোহাম্মদ এনামুল হক এনাম, মোহাম্মদ মোর্শেদ, মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ শফিকুর রহমান, জায়তুননেসা বেগম ও ফাতেমা বেগম প্রমুখ।




    এমএসকে নিউজের সম্পাদক অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এই জনপদের জনগোষ্ঠীর সুস্বাস্থ্য নিশ্চিতের লক্ষে এই মহৎ প্রচেষ্টায় অংশগ্রহণ করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। যারা প্রায়ই স্বাস্থ্যসেবার সুবিধাগুলো থেকে বঞ্চিত হয় তাদেরকে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে, স্বাস্থ্যসেবার চাহিদাগুলো পূরণ করার যে চেষ্টা কেবি হেলথ কেয়ার করছে, তাতে আমরা সবাই অনুপ্রাণিত হয়েছি। এই উদ্যোগের জন্যে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই
    কেবি হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ মহিউদ্দীন ও কেবি হেলথ কেয়ার কর্তৃপক্ষকে।

    পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নুর বেগম জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ ইউসুফ চৌধুরী আল কাদেরী।

    আরও খবর 25

    Sponsered content