• মহানগর

    রোটারিয়ান জয়শান্ত ও আরিফের অবদান শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হবে

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২৩ , ৮:৪৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: রোটারি ক্লাব অব চিটাগাং ইস্টের সদ্যপ্রয়াত সদস্য রোটারিয়ান জয়শান্ত বিকাশ বড়ুয়া ও পিপি আরিফুর রহমানের শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে বক্তারা বলেছেন, মানবকল্যাণ ও রোটারির অগ্রযাত্রায় তাঁদের অবদান শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হবে। তাঁরা বিত্তের সঙ্গে চিত্তের অপূর্ব মেলবন্ধন তৈরি করেছিলেন।




    তাঁদের রেখে যাওয়া ভালো কাজগুলি এগিয়ে নিতে পারলে কিংবা অব্যাহত রাখা গেলে তবেই তাঁদের গুণগ্রাহী বলে দাবি করা যাবে।

    তাঁদের আকস্মিক মৃত্যুতে রোটারি অঙ্গনের অপূরণীয় ক্ষতি হয়েছে উল্লেখ করে বক্তারা বলেন, আমরা দুজন ভালো মানুষ ও রোটারিয়ান হারিয়েছি।

    রোটারির মূলমন্ত্র মানুষের তরে নিবেদিত বিষয়ে এই দু’জন আমৃত্যু সজীব ও সচল ছিলেন।রোটারি ক্লাব অব চিটাগাং ইস্টের ৮৯২তম নিয়মিত পাক্ষিক সভা ও তৃতীয় বোর্ড সভায় শ্রদ্ধা নিবেদন পর্বে বক্তারা এসব কথা বলেন।




    রোববার (২৯ অক্টোবর) বিকেলে নগরের আগ্রাবাদের একটি রেস্তোঁরায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। ক্লাবের চার্টার নাইট উপলক্ষে রোটারিয়ান পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদকে চেয়ারম্যান করে একটি উপ-কমিটি গঠন করা হয় এবং প্রয়াত ও অনিয়মিতদের স্থলে ৪ জনকে কো-অপট করা হয়।

    ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান নাসিমা আখতারের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ক্লাব চার্টার সদস্য পিপি এআর খান, অ্যাসাইন অ্যাসিস্ট্যান্ট গভর্নর জয় দেব চন্দ্র দাস জয়, রোটারিয়ান পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ, পিপি কামরুল ইসলাম, পিপি হাসিনা আক্তার লিপি, পিপি রাকিবুল ইসলাম, ট্রেজারার পিপি মোহাম্মদ শহীদ উল্লাহ, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান মো. মিজানুর রহমান, রোটারিয়ান নিলুফার আজাদ, রোটারিয়ান অধ্যক্ষ শ্যামল কান্তি মজুমদার, রোটারিয়ান জোবায়দুর রহমান সাকিব, চম্পাকলি বড়ুয়া প্রমুখ।




    ইনভোকেশান পাঠ করেন রোটারিয়ান ফয়সল চৌধুরী। ধন্যবাদ জানান ডিরেক্টর ক্লাব সার্ভিস রোটারিয়ান রাকিবুল ইসলাম। রোটারিয়ান জয়শান্ত বিকাশ বড়ুয়ার পক্ষে কৃতজ্ঞতা জানান প্রয়াতের ছেলে ও কন্যা রাজেশ ও পূজা। প্রয়াতের আত্মার সদগতি কামনা করে ক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা স্মারক দেওয়া হয়।

    আরও খবর 25

    Sponsered content