• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার ১জন আটক

      প্রতিনিধি ২০ অক্টোবর ২০২৩ , ৯:২১:২৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়িতে শিশু ধর্ষণে অভিযোগে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।১৯ অক্টোবর বৃহস্পতিবার ফটিকছড়ি উপজেলার নাজিরহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।




    গ্রেপ্তার কৃতের নাম মোঃ শরিফুল ইসলাম (৪৭)। সে খাগড়াছড়ি জেলার গুইমারা থানার হাফছড়ি গ্রামের মোঃ আনছার আলী পুত্র।

    র‌্যাব জানায়, গত ১৮ অক্টোবর বুধবার সন্ধ্যায় অভিযুক্ত আসামী ধর্ষিতা শিশু (৭) তাদের বসত ঘরের সামনে খেলা করছিল। এসময় অভিযুক্ত শফিকুল ইসলাম ভিকটিমকে চকলেট খাওয়ানোর কথা বলে তার টেইলার্সের ঘরে নিয়ে দরজা বন্ধ করে জবরদস্তি করতে থাকে। জবরদস্তির একপর্যায়ে ভিকটিমের আত্মচিৎকার শুনে টিউবওয়েল এর পাশে থাকা তার বড় বোন দৌড়ে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমের নাম ধরে ডাকাডাকি করতে থাকে।




    র‌্যাব আরও জনান,ভিকটিমের নাম ধরে ডাকাডাকি করলে শফিকুল ইসলাম তার টেইলার্স ঘরের দরজা খুলে দিলে ভিকটিম ভীত হয়ে দৌড়ে এসে বোনকে জড়িয়ে ধরে কান্নাকাটি করতে থাকে। তখন ভিকটিমের বড় বোন ভিকটিমকে অর্ধনগ্ন অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে ভিকটিমের মা এবং পরিবারের সদস্যরা কান্নাকাটির কারণ জিজ্ঞাস করলে ভিকটিম জানায় শফিকুল ইসলাম তাকে চকলেট খাওয়ানোর কথা বলে ঘরে নিয়ে দরজা বন্ধ করে তাকে কোলের উপরে বসিয়ে ধর্ষণ করে।

    ঘটনার পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করে।




    মামলা পরবর্তী র‌্যাব এর আভিযানিক দল ধর্ষণ মামলার পলাতক আসামি শফিকুল ইসলামকে ফটিকছড়ি উপজেলা নাজিরহাট পৌরসভার পূর্ব ফরহাদাবাদ এলাকা থেকে গ্রেফতার করে।

    র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার বলেন, ফটিকছড়িতে ধর্ষণ মামলার আসামী শরিফুল ইসলামকে নাজিরহাট থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর 27

    Sponsered content