• উত্তর চট্টগ্রাম

    ফেনসিডিল সহ জনতার হাতে ধরা পড়লো পুলিশ কনস্টেবল

      প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২৩ , ১২:১৫:৪২ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার বাগানবাজার চিকনছড়া বাজারে ফেনসিডিল বিক্রি করতে এসে স্থানীয়দের হাতে ধরা পড়ল এক পুলিশ কনস্টেবল তার নাম সাজ্জাদ হোসেন।তার গ্রামের বাড়ি নাটোর জেলার বড়াই গ্রামের বনরুপা আবাসিক এলাকায়।




    ১৮ অক্টোবর বুধবার সকাল ৯টায় ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ১নং বাগানবাজার ইউনিয়নের চিকনছড়া বাজারে থেকে স্হানীয় জনতা ওই পুলিশ কনস্টেবলকে ফেনসিডিলসহ আটক করে। পরে বাগানবাজার চেয়ারম্যানের মাধ্যমে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

    বাগানবাজার ইউনিয়নের চেয়ারম্যান মোঃশাহাদাত হোসেন সাজু বলেন রামগড় থানার সাজ্জাদ নামের এক পুলিশ কনস্টেবলকে ফেনসিডিল সহ আটক করে স্হানীয়রা। তার কাছে ৭৪বোতল ফেনসিডিল পাওয়া যায়।স্হানীয়রা আটক করে পরে ইউনিয়ন পরিষদে হস্তান্তর করলে। থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাকে নিয়ে যায়।




    ভুজপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ রাসেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজ্জাদ হোসেন নামের এক যুবককে স্থানীয়রা ৭৪ বোতল ফেনসিডিলসহ আটক করে।তাকে ইউনিয়ন পরিষদে হস্তান্তর করে।খবর পেয়ে আমাদের ডিউটি টিম সেখান থেকে তাকে থানায় নিয়ে আসে। জিঞ্জাসাবাদে তিনি রামগড় থানায় কনস্টেবল হিসাবে কর্মরত বলে জানিয়েছেন।

    এই বিষয়ে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, সাজ্জাদ হোসেন মঙ্গলবার (১৭অক্টোবর) রাতে ডিউটি করার পর থেকে থানায় উপস্থিত ছিলনা।




    এর আগে সোমবার (১৬অক্টোবর) চট্টগ্রাম মহানগরের বায়জিদ বোস্তামী থানার তারা গেইট এলাকা থেকে ফেনসিডিলসহ আশরাফুল হাসান তানভীর নামের রামগড় থানার এক কনস্টেবলকে গ্রেপ্তার করে নগর গোয়েন্দা (ডিবি)পুলিশ। এ সময় মোঃ মুছা ও এজাহার নামে তার ২ সহযোগীকে ও গ্রেপ্তার করা হয়।




    আরও খবর 27

    Sponsered content