• মহানগর

    নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টিতে সরকারের বিভিন্ন কর্মসুচি: চেমন আরা তৈয়ব

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৩ , ৮:৪৩:১০ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ: জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি চেমন আরা তৈয়ব বলেছেন, সরকার নারীদের স্বাবলম্বী ও আত্মকর্মসংস্থান সৃষ্টিতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। প্রান্থিক নারীদের জন্য গ্রাম পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে কারিগরী প্রশিক্ষণ দিয়ে পুরুষদের পাশাপাশি নারীদেরও দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার নারীবান্ধব সরকার। নারী উন্নয়ন ও ক্ষমতায়নের জন্য বিশ্বের সাথে প্রতিযোগিতায় পিছিয়ে থাকা নারীদের এগিয়ে নিতে বিভিন্ন প্রকল্প চলমান রয়েছে।




    আজ ৫ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে চট্টগ্রাম নগরীর কাতালগঞ্জ সংগঠনের চেয়ারম্যান চেমন আরা তৈয়বের বাসভবনে গরীব ও অসহায় মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ উপলক্ষ্যে উপরোক্ত কথাগুলো বলেন।




    এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের বৌদ্ধ ধর্মের কল্যাণ ট্রাস্ট্রের সদস্য ববিতা বড়ুয়া, জাতীয় মহিলা সংস্থার আনোয়ারা উপজেলা প্রশিক্ষক কৃষ্ণ রাণী দাশ, পটিয়া উপজেলা প্রশিক্ষক দিলোয়ারা কায়েস সুমি, সংস্থার প্রশিক্ষণ কর্মকর্তা মোছাম্মৎ রুশনী আকতার, সহকারী প্রোগ্রামার জহুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আলমগীর আলম খান, সাতকানিয়া-লোহাাগাড়া বৌদ্ধ ঐক্য পরিষদের সাবেক সভাপতি অরুণ বড়ুয়া প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content