• মহানগর

    ‘আন্দোলনের নামে রাজপথে সহিংসতা হলে ছাড় নেই’

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ১১:২৫:৫৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বাংলাদেশকে গ্রাস করতে অশুভ শক্তির অপতৎপরতা শুরু হয়েছে। এই অশুভ শক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

    মঙ্গলবার (৩ অক্টোবর) দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে কার্যকরী কমিটির এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।




    তিনি বলেন, আমাদের মধ্যে কোনো রকম ভুল বোঝাবুঝির অবকাশ না রেখে অশুভ শক্তি মোকাবেলায় রাজপথে থাকতে হবে।

    নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগ ঝড়ঝাপটা মোকাবেলা করতে পারে। আমাদের নেত্রী শেখ হাসিনা দেশের নেতৃত্ব দিয়ে এদেশকে অনেক প্রতিকূলতার মধ্য দিয়েও বঙ্গবন্ধুর খুনি এবং স্বাধীনতাবিরোধী শক্তি পাপীদের ফাঁসির দড়িতে ঝুলিয়েছেন।

    তিনি প্রশ্ন করেন আমেরিকা মানবাধিকারের কথা বলে, কিন্তু তারা বঙ্গবন্ধু হত্যাকারীদের আশ্রয় দিয়েছে। তারা এই খুনিকে আমাদের কাছে হস্তান্তর করুক তাহলে দেখবো মানবাধিকার কতটুকু তাদের দরজায় কড়া নাড়ে।




    তিনি নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, বিএনপি-জামায়াত জোট কথিত সরকার পতনের লক্ষ্য নিয়ে লংমার্চ করবে। যদি এক্ষেত্রে কোনো সহিংসতা হয় অথবা অরাজকতা সৃষ্টি হয় তাহলে রাজপথে থেকেই আমরা ওদের মোকাবেলা করবো।

    উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, কোষাধ্যক্ষ আবদুচ সালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, উপপ্রচার সম্পাদক শহিদুল আলম, কার্যনির্বাহী সদস্য আবুল মনসুর, সাইফুদ্দিন খালেদ বাহার, জাফর আলম চৌধুরী, ড. নিছার উদ্দিন আহমেদ মনজু, রোটারিয়ান মো. ইলিয়াছ, বেলাল আহমদ, মোরশেদ আকতার চৌধুরী প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content