• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের প্রস্তুতি সভা

      প্রতিনিধি ১০ জুন ২০২৩ , ১০:৩৪:১৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের উদ্দ্যেগে আয়োজিত বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্তৃক ঘোষিত কর্মসূচি চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে চট্টগ্রাম উত্তর জেলা আওতাধীন ফটিকছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের প্রস্তুতি সভা সংগঠনের আহবায়ক মোঃ শাহ আলম শিকদারের সভাপতিত্বে নাজিরহাট ঝংকার মোড়ে বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়।




    সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস,এম,রাশেদুল আলম।

    বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান।




    যুবলীগ নেতা মোঃ হাসানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃশফি উল আলম,মোঃ জিয়া উদ্দিন জিয়া,মোঃ রবিন,মোঃ মামুন মোঃ মুরশেদুল আলম,মোঃ জাহাঙ্গীর,মোঃ বাবর,মোঃ ফারুক,মোঃ সাহেদ,মোঃ তানভীর আলম,এস,এম,অহিদুল আলম প্রমুখ।




    সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সকল ষড়যন্ত্র ছিন্ন করে দিয়ে বাংলাদেশকে বিশ্বের দরবারে একটি আধুনিক উন্নয়নশীল দেশ পরিণত করতে সকলকে কাজ করতে হবে। ৭১পরাজিত শক্তি যাতে মাথা ছাড়া দিয়ে উঠতে নাপারে এবং নৈরাজ্য সৃস্টি করে দেশকে অকার্য্যকর করতে নাপারে সেইদিকে নজর রাখতে হবে এবং চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশকে সফল করার জন্য ফটিকছড়ি আওয়ামী যুবলীগের সকল নেতা-কর্মীর প্রতি আহবান জানান।




    আরও খবর 27

    Sponsered content