• মহানগর

    ‘মোহরা ৫নং ওয়ার্ডে ক্রীড়া সংগঠন আল্-হাদী’র ১৩ দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত’

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২৩ , ১১:১৯:২৩ প্রিন্ট সংস্করণ

    রিদুয়ানুল ইসলাম মারুফ : চান্দগাঁও থানাধীন মোহরা ৫নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী প্রগতিশীল,সামাজিক ও ক্রীড়া সংগঠন আল্-হাদী কর্তৃক ইস্পাহানি মাঠ প্রাঙ্গণে ১৩ দিনব্যাপী ১১তম রাত্রিকালীন শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।



    ১৮ই মার্চ রাতে একই মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।ফাইনালে টিম পুলিন ফাইটার্স ৬ উইকেটে টিম আরিয়া স্পোর্টস ভাটিয়ারিকে পরাজিত করে সিজন-১১ এর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জনাব মোহাম্মদ নোমান চৌধুরী বিশেষ অতিথি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও নগদ অর্থ(চ্যাম্পিয়ন প্রাইজমানি-১৭০০০ ও রানার্স আপ প্রাইজমানি-১২০০০ তুলে দেন।




    আল্-হাদীর সভাপতি জনাব মোহাম্মদ হায়দার আলীর সভাপতিত্বে জিয়া উদ্দিন জিকু,নিজাম উদ্দিন দৌলত এবং আরিফুর রহমান মুন্না’র সঞ্চালনায়,অর্থ সম্পাদক কুতুব উদ্দিনের পরিচালনায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে-সরকারি সিটি কলেজ ছাত্র সংসদের ভি.পি. জনাব মোহাম্মদ তাসিন,পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা মোহাম্মদ তৌয়াফ চৌধুরী মুন্না,চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ সায়েম উদ্দিন রায়হান,সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সদস্য মোহাম্মদ সোহেল,মোহরা ৫নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জয় দাশ,চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা মোজাহিদুল ইসলাম নয়ন,মো: আরমান,আবরার ফায়েজ প্রমুখ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।




    আরও খবর 25

    Sponsered content