• মহানগর

    সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে: ডা. শাহাদাত

      প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২২ , ৮:৩৩:২৮ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আওয়ামী সরকার দেশকে একটি পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

    শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে কাতারস্থ বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী পরিবারের উদ্যোগে বিএনপিদের মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।



    দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে ডা. শাহাদাত হোসেন বলেন, সভা-সমাবেশের অধিকার নেই, কোনো মানবাধিকার নেই। এক দলীয়ভাবে দেশ চালাচ্ছে সরকার।

    অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানাচ্ছি। বিএনপির বিভাগীয় সমাবেশগুলো সফল না হওয়ার জন্য নানা ষড়যন্ত্র করেও সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। সরকারের দুর্নীতি, দুঃশাসনের বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। এই সরকার আর বেশিদিন টিকে থাকতে পারবে না। গণজোয়ারে ভেসে যাবে।



    কাতারস্থ বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী পরিবারের সমন্বয়ক ইউছুপ সিকদারের সভাপতিত্বে এবং রাহেল মাহমুদ ও জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতারের সভাপতি সেলিম রানা, প্রধান বক্তা ছিলেন মোরশেদ বিল্লাহ, বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতারের সিনিয়র সহ-সভাপতি সোহেল সিকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসের ও মো. তৈয়ব প্রমুখ।



    আরও খবর 25

    Sponsered content