• জাতীয়

    কেটে গেল ১৫ বছর, তারেক আসবে কোন বছর : ওবায়দুল কাদের

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২২ , ১১:০৪:২৮ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংসদে আওয়ামী লীগের ৩০১ জন সংসদ সদস্য রয়েছেন। ওয়ার্কার্স পার্টি, সমাজতান্ত্রিক দল, বিকল্পধারা, তরিকত ফেডারেশন, জাতীয় পার্টি, গণফোরাম, সংরক্ষিত আসনের সংসদ সদস্যরা তো আর বিরোধীদলের বয়কটে অংশ নিচ্ছে না। সিন্দুর মধ্যে বিন্দু, বিএনপির এমপিরা পদত্যাগ করলেও সংসদ অচল হবে না।

    রোববার (১১ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



    ওবায়দুল কাদের বলেন, দেখতে দেখতে ১৫ বছর চলে গেল। তারেক রহমান ২০০৭ সালে মুচলেকা দিয়ে দেশ ছেড়ে লন্ডনে পালিয়ে গিয়েছিল। কেটে গেল ১৫ বছর, তারেক আসবে কোন বছর।

    তিনি আরও বলেন, রিজার্ভ কমে গিয়েছিল, এখন বাড়ছে। আমাদের কাছে আমদানি করার মতো পাঁচ মাসের রিজার্ভ আছে। ভোজ্য ও জ্বালানি তেল, গম, ভুট্টা বেশি দামে কিনে অল্প দামে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বপ্নের পদ্মা সেতু হয়েছে, মেট্রোরেল হচ্ছে। এই মানিকগঞ্জেও অনেক উন্নয়ন হয়েছে।



    সেতুমন্ত্রী বলেন, বিএনপির সময় মানিকগঞ্জে কি উন্নয়ন হয়েছে তা আপনারাই ভালো জানেন। তখন দেশের মানুষের ভাগ্যের কোনো উন্নয়ন হয়নি, তাদের পকেটের উন্নয়ন হয়েছে। আর শেখ হাসিনার আমলে দেশের মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। আমরা এখন কিছুটা কষ্টে আছি, ধৈর্য ধরেছি। তবে একটি মানুষও কিন্তু না খেয়ে মারা যায়নি। আমাদের স্টোকে খাদ্য আছে, কৃষি আমাদের ভালো। আমরা আবারো ঘুরে দাঁড়াব।



    সম্মেলনে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মমতাজ বেগম প্রমুখ বক্তব্য দেন।



    আলোচনা শেষে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে গোলাম মহীউদ্দিন ও সাধারণ সম্পাদক আবদুস সালামকে পুনরায় নির্বাচিত করা হয়।



    আরও খবর 17

    Sponsered content