• বিনোদন

    সময়ের আগেই মা হয়েছেন দেবিনা, ছিল মৃত্যু ভয়!

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২২ , ৯:৪১:২০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: গত ১১ নভেম্বর দ্বিতীয় সন্তানের মা হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দেবিনা ব্যানার্জি। এদিন সকালে ফের কন্যা সন্তানের মা হন তিনি। সুখবরটি ভক্তদের জানান অভিনেত্রীর স্বামী, অভিনেতা গুরমিত চৌধুরী।



    দেবিনার কন্যা ভূমিষ্ঠ হয় নির্ধারিত সময়ের অনেকটা আগে। যেহেতু সময়ের আগেই জন্ম হয়েছে, গুরমিতা-দেবিনার মেয়েকে বিশেষ যত্নে রাখা হয়েছিল। অনেকে উদ্বেগে ছিলেন শিশুটির স্বাস্থ্য নিয়ে। এ বার মেয়ের স্বাস্থ্যের খবর দিলেন দেবিনা-গুরমিত।

    হাসপাতাল থেকে মেয়ের একটি ছোট ভিডিও শেয়ার করে লেখেন, ‘‘আমাদের এই ‘মায়াবী কন্যা’-র একটু তাড়া ছিল বাইরের পৃথিবীটা দেখার। আপনাদের সকলকে ধন্যবাদ। আপনাদের সকলের আশীর্বাদে আমাদের মেয়ে একদম সুস্থ রয়েছে। হাসাপাতালের চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞ। এখন শুধু অপেক্ষা, আমরা আমাদের ‘মায়াবী কন্যা’কে বাড়ি নিয়ে আসব।’’



    এর আগে দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ায় সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। নির্ধারিত সময়ের বেশ আগে শিশুর জন্ম হওয়ায়, জন্মের সময় তার স্বাস্থ্যও বেশ দুর্বল ছিল। ছিল মুত্যু ভয়ও!

    উল্লেখ্য, এর আগে গত ৩ এপ্রিল কন্যা সন্তানের মা হন দেবিনা ব্যানার্জি। প্রথম সন্তানের বয়স সাড়ে ৪ মাস পূর্ণ হওয়ার আগেই দ্বিতীয় সন্তান আগমনের খবর দেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় এই তারকা।



    ‘রামায়ণ’ ধারাবাহিকের শুটিংয়ের সময় থেকেই প্রেমের সম্পর্কের শুরু দেবিনা-গুরমিতের। পর্দায় রাম-সীতার ভূমিকাতেই অভিনয় করেছেন তারা। ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন তারকা জুটি। বিয়ের ১১ বছর পর এক বছরেই দুই সন্তানের বাবা-মা হলেন তারা।


    আরও খবর 20

    Sponsered content