• মহানগর

    জেলা পরিষদ চেয়ারম্যানকে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের শুভেচ্ছা

      প্রতিনিধি ২০ অক্টোবর ২০২২ , ১০:১৩:৪১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের পক্ষ থেকে চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

    রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরীর নেতৃত্বে ১৯ অক্টোবর তাঁকে শুভেচ্ছা জানানো হয়।



    এ সময় এটিএম পেয়ারুল ইসলাম বলেন, আমার সর্বশক্তি দিয়ে সমৃদ্ধ চট্টগ্রাম গড়তে কাজ করে যাব। ভোটাররা ভোট দিয়ে আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি চট্টগ্রামের উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করে যাব। পূর্ববর্তী চেয়ারম্যানের গৃহীত অসমাপ্ত কাজগুলো গুরুত্ব সহকারে দ্রুততার সাথে সমাপ্ত করব। চট্টগ্রামের উন্নয়নে সকলকে সঙ্গে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

    রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, চট্টগ্রামের উন্নয়নে রিহ্যাব সবসময়ই জেলা পরিষদের পাশে থাকবে।



    এসময় উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) ইঞ্জিনিয়ার মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য নজিম উদ্দিন, এএসএম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম পিন্টু।



    আরও খবর 25

    Sponsered content