• পার্বত্য চট্টগ্রাম

    থানচির রেমাক্রীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২৪ , ১১:০৮:০০ প্রিন্ট সংস্করণ

    মো:শহিদুল ইসলাম শহীদ: ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে থানচি উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন ১নং রেমাক্রীবাসী মহান বিজয় দিবস পালন করেছে। ২৬ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে দিবস পালনের সূচনা করা হয়।




    সকাল দশটায় রেমাক্রী উচ্চ বিদ্যালয় ও রেমাক্রী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক মন্ডলী, ছাত্র ছাত্রীদের কে নিয়ে সকল বীর মুক্তিযোদ্ধা শহীদদের স্মরণে পুষ্পমাল্য অর্পণ এবং ছাত্র/ছাত্রীদের উদ্যোগে কবিতা, ছড়া, দেওয়ালিকা প্রকাশ প্রতিযোগিতা অংশগ্রহণকারীদের পুরস্কার বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




    এতে প্রধান অতিথি রেমাক্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুইশৈথূই মারমা রনি।অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রেমাক্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনেডিক্ট ত্রিপুরা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেমাক্রী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উশৈচিং মারমা।




    এতে স্থানীয় জনসাধারণ শিক্ষক শিক্ষার্থী অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন, এসময় বক্তব্যে রেমাক্রী চেয়ারম্যান বলেন বিজয় দিবস একটি স্বাধীন দেশের গৌরব উজ্জ্বল ইতিহাস হয়ে আছে থাকবে দেশ ও দেশের বাইরে।